অনলাইন সংস্করণ | ভোলা, মঙ্গলবার, ১৮ই জানুয়ারী ২০২২ | ৫ই মাঘ ১৪২৮


দৌলতখানকে হারিয়ে ভোলা প্রেসক্লাব দল ফাইনালে


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ৬ই ডিসেম্বর ২০২১ রাত ০১:০৭

remove_red_eye

১১২

 

বাংলার কণ্ঠ প্রতিবেদক।।

ভোলার লালমোহন প্রেসক্লাব আয়োজিত “বঙ্গবন্ধু মিডিয়া কাপ আন্তঃউপজেলা প্রেসক্লাব ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে দৌলতখান প্রেসক্লাবকে ট্রাইবেকারে হারিয়ে ফাইনালে উঠেছে ভোলা প্রেসক্লাব দল।

 

রবিবার লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে বিকাল ৩ টায় ভোলা প্রেসক্লাবের মুখোমুখী হয় দৌলতখান প্রেসক্লাব। টান টান উত্তেজনা পূর্ন ৪০ মিনিটের খেলায় কোন গোল না হওয়ায় ড্র হওয়ায় খেলা গড়ায় ট্রাইবেকারে। ট্রাইবেকারে উভয় দল ৪টি করে গোল করলে খেলা গড়ায় গোল্ডেন গোলের দিকে। অবশেষে গোল্ডেন বলে ভোলা প্রেসক্লাব ১-০ গোলে দৌলতখান প্রেসক্লাবকে হারিয়ে ফাইনালে ওঠে ভোলা প্রেসক্লাব। আজ সোমবার ফইনালে মুখোমুখী হবে ভোলা প্রেসক্লাবের সাথে তজুমদ্দিন প্রেসক্লাব।

 

উল্লেখ্য, ৪ ডিসেম্বর শুরু হয় বঙ্গবন্ধু মিডিয়া কাপ আন্তঃউপজেলা প্রেসক্লাব ফুটবল টুর্নামেন্ট”। ভোলা জেলার ৫টি প্রেসক্লাব এই ফুটবল টুর্নামেন্টে অংশ নেয়।। ক্লাবগুলে হল ভোলা প্রেসক্লাব, দৌলতখান প্রেসক্লাব, বোরহানউদ্দিন শাহবাজপুর প্রেসক্লাব, তজুমদ্দিন প্রেসক্লাব ও লালমোহন প্রেসক্লাব। ফাইনাল খেলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।