অনলাইন সংস্করণ | ভোলা, মঙ্গলবার, ১৮ই জানুয়ারী ২০২২ | ৫ই মাঘ ১৪২৮


ভোলায় যুবলীগ নেতা টিটু হত্যা মামলার প্রধান আসামী চকেট জামালের ৫ দিনের রিমান্ড


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ৬ই ডিসেম্বর ২০২১ রাত ০১:০৩

remove_red_eye

১১২

 

বাংলার কন্ঠ প্রতিবেদক।।

ভোলার মেঘনায় গুলিবিদ্ধ হয়ে নিহত যুবলীগ নেতা খোরশেদ আলম টিটু হত্যা মামলার প্রধান অসামী জামাল উদ্দিন চকেট ওরফে চকেট জামাল কে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডে নেয়া হয়েছে। জামাল উদ্দিন চকেট কে গ্রেফতারের পর রবিবার তাকে আদালতে প্রেরণ করা হলে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তাকে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। ভোলা মডেল থানার ওসি এনায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

 

এদিকে রবিবার সকালে নিজ দপ্তরে সংবাদ সম্মেলন করে ভোলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম জানিয়েছেন,শুক্রবার রাতে রাজধানীর দারুস সালাম থানা এলাকা থেকে তাকে পুলিশ তাকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর রবিবার জামালকে আদালতে সোপর্দ করে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়।

চকেট জামালের নাম বিভিন্ন থানায় ৩০ টি মামলা রয়েছে।

উল্লেখ্য, গত ২৬ নভেম্বর বিকালে দৌলতখানের মদনপুর ইউনিয়ন থেকে খেয়া ট্রলারে ভোলা সদরে ফেরার পথে সন্ত্রাসীদের গুলিতে খোরশেদ আলম টিটু মারা যায়। এ সময় অল্পের জন্য মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান নাসির উদ্দিন নান্নু রক্ষা পায়। নিহত টিটু সদর উপজেলার ধনিয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক। ওই ঘটনায় টিটুর ভাই মো. হানিফ ভুট্টো বাদি হয়ে সদর থানায় ১৬ জনের বিরুদ্ধে হত্যা মামমলা করেন। ওই মামলায় এ পর্যন্ত ২ জনকে গ্রেফতার করা হয়েছে।