অনলাইন সংস্করণ | ভোলা, শনিবার, ১৫ই জুন ২০২৪ | ১লা আষাঢ় ১৪৩১


নাটোর উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহীদের ফরম সংগ্রহের আহ্বান


বাংলার কণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ১০ই সেপ্টেম্বর ২০২৩ সন্ধ্যা ০৭:১৮

remove_red_eye

৪৮

নির্বাচন কমিশন ঘোষিত জাতীয় সংসদের ৬১ নাটোর-৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দেয়ার আহবান জানানো হয়েছে।
দলের দপ্তর সম্পাদক বিপ্লব বড়–য়া স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়ে বলা হয়, আগামীকাল ১১ সেপ্টেম্বর সোমবার থেকে ১২ সেপ্টেম্বর মঙ্গলবার (প্রতিদিন সকাল সাড়ে ১০ টা থেকে বিকাল সাড়ে ৪ টা) পর্যন্ত নাটোর ৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপেতে আগ্রহী প্রার্থীদের দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দেয়ার তারিখ নির্ধারণ করা হয়েছে।  
মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের দলীয় সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় আবেদনপত্র সংগ্রহ এবং জমা দিতে হবে।
সংশ্লিষ্ট নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোন প্রকার অতিরিক্ত লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে হবে।
আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে এবং আগামী ১২ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৪ টার মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে হবে।

সুত্র বাসস