অনলাইন সংস্করণ | ভোলা, শনিবার, ৪ঠা জুলাই ২০২০ | ২০শে আষাঢ় ১৪২৭


বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে মনপুরায় বর্ণাঢ্য র‌্যালি


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ১২ই জানুয়ারী ২০২০ রাত ০১:২৫

remove_red_eye

৭১


 
মেহেদি হাসান নাহিদ,মনপুরা থেকে : মনপুরা উপজেলা প্রশাসনের উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে ১১ই জানুয়ারী শনিবার উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন শেষে পুনরায় চত্বরে এসে শেষ হয়।

র‌্যালী শেষে “বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন শীর্ষক” আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস। হাজির হাট মডেল সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনপুরা সরকারী ডিগ্রী কলেজ অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম,উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন,উপজেলা স্বাস্থ্যকর্মকর্তা ডা.মোঃ মাহমুদুর রশিদ।

এই সময় আরও উপস্থিত ছিলেন ১নং মনপুরা ইউপি চেয়ারম্যান আমানতউল্যাহ আলমগীরসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান,বিভিন্ন সরকারী দাপ্তরিক প্রধানগন,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী,উপজেলা আৎলীগ ও সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ,মুক্তিযোদ্ধা,গন্যমান্য ব্যাক্তিবর্গ,সাংবাদিক ও স্থানীয় জনপ্রতিনিধি ।