অনলাইন সংস্করণ | ভোলা, রবিবার, ২২শে মে ২০২২ | ৮ই জ্যৈষ্ঠ ১৪২৯


চরফ্যাসনে ব্যবসায়ী দম্পতিকে বেঁধে কুপিয়ে ও পিটিয়ে জখম


চরফ্যাসন প্রতিনিধি

প্রকাশিত: ১১ই মে ২০২২ রাত ০৯:৫৬

remove_red_eye

৫৫


চরফ্যাসনে জমি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে আবুল খায়ের নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে ছোট ভাই ও তাদের পরিবারের সদস্যদের বিরুদ্ধে। এসময় তাকে উদ্ধারে তার স্ত্রী রাবেয়া এগিয়ে গেলে তাকেও এলাপাতারি মারধর করা হয়। এতেই ক্ষান্তহননি হামলাকারীরা। ব্যবসায়ী দম্পত্তিকে বেধে ঘর ভাংচুর ও লুটপাট চালায় হামলাকারীরা। গতকাল বুধবার দুপুরে আসলামপুর ইউনিয়নের খোদেজাবাগ গ্রামের ব্যবসায়ীর বসত বাড়িতে এ হামলার ও ভাংচুরের ঘটনা ঘটে। প্রতিবেশীরা আহত দম্পতিকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেছেন। পুলিশ এ ঘটনায় বাবুল নামে একজনকে আটক করেছে।  
হাসপাতালে চিকিৎসাধীন আবুল খায়ের জানান,বাবার পৈত্রিক ও ক্রয়কৃত সম্পত্তি নিয়ে ছোট ভাইদের সাথে তার বিরোধ চলমান রয়েছে। জমি বিরোধ নিয়ে ছোট দুই ভাই আলমগীর হোসেন বাবুল ও জাহাঙ্গীরের নেতৃত্বে তাদের দুই পরিবারের নারী পুরুষরা মিলে ১৫-২০ জনের একটি চক্র সংঘবদ্ধ হয়ে দেশিয় অস্ত্র নিয়ে বসত ঘরে ঢুকে অর্তকিত হামলা চালিয়ে তাকে কুপিয়ে জখম করে। তার চিৎকারে স্ত্রী এগিয়ে এলে তাকেও এলোপাতারি মারধর করে গুরুত আহত করে। এসময় হামলাকারী চক্র স্বামী-স্ত্রীকে বেধে রেখে তার বসত ঘরে হামলা চালিয়ে ভাংচুর করেন। তান্ডবে ক্ষতবিক্ষত হয় ঘরের আসবাব পত্র। ছিনিয়ে নিয়ে যায় ঘরে থাকা জমির দলিল ও স্বর্নালংকার, মোবাইল এবং ঘরে থাকা প্রায় লক্ষ  টাকা।
ঘটনার পরপরই প্রতিপক্ষ অভিযুক্ত বাবুল ও জাহাঙ্গীর গা-ঢাকা দেয়ায় তাদের বক্তব্য জানা যায়নি।
চরফ্যাসন থানার ওসি মো.মনির হোসেন মিয়া জানান, জমির কাগজ পত্র দেখা নিয়ে ভাইদের মধ্যে দুই গ্রুপের মারামারির ঘটনা ঘটে। এঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার এক আসামিকে আটক করা হয়েছে।