অনলাইন সংস্করণ | ভোলা, রবিবার, ২২শে মে ২০২২ | ৮ই জ্যৈষ্ঠ ১৪২৯


লালমোহন কৃষক লীগের আয়োজনে ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


চরফ্যাসন প্রতিনিধি

প্রকাশিত: ২০শে এপ্রিল ২০২২ ভোর ০৫:০২

remove_red_eye

৩১

ভোলার  লালমোহনে কৃষক লীগের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। লালমোহন উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে সকাল ১০টায় দলীয় জাতীয় পতাকা  উত্তোলনের মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু করা হয়। এরপরে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে একটি রেলি বের করা হয়, রেলিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিফলক শ্রদ্ধা জানান উপজেলা ও পৌরসভা  কৃষক লীগের নেতাকর্মীরা ।

লালমোহন উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করে উপজেলা ও পৌরসভা  কৃষক লীগ।লালমোহন উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক শাহিন আলম মাকসুদ এর সঞ্চালনায়, সভাপতি মকলেছুর রহমান বকসি এর সভাপতিত্বে, অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে আলোচনা সভায় ভার্চুয়ালে অংশগ্রহণ করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য  আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি। 

এসময় তিনি কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক গিয়াসউদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার উপজেলা শ্রমিক লীগের সভাপতি জাকির হোসেন, লালমোহন পৌরসভা শাখার সভাপতি আবুল বাশার পাটওয়ারীসহ উপজেলা  বিভিন্ন ইউনিয়ন থেকে আগত কৃষক লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।