অনলাইন সংস্করণ | ভোলা, রবিবার, ২২শে মে ২০২২ | ৮ই জ্যৈষ্ঠ ১৪২৯


ভোলায় অপসাংবাদিকতা রোধে সিনিয়র সাংবাদিকদের সভা


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ৭ই এপ্রিল ২০২২ রাত ১২:৩৭

remove_red_eye

১৫৫

ভোলা জেলায় অপসাংবাদিকতা রোধে মঙ্গলবার দুপুরে ভোলা প্রেসক্লাবে সিনিয়র সাংবাদিকদের এক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় জোটবদ্ধ সিদ্ধান্ত নেয়া হয় জেলাসহ উপজেলা পর্যায়ে অপসাংবাদিকতায় জড়িত বা সাংবাদিকতার নাম ভাংগিয়ে  টাউটারী, বাটপারী, প্রতারনা, জালিয়াতিসহ নানা অপকর্মে জড়িতদের নামের তালিকা প্রকাশ করা হবে। একই সঙ্গে এদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ওই সব তালিকা জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে দেয়া হবে।

সভায় প্রেসক্লাব সভাপতি এম. হাবিবুর রহমানের সভাপতিত্বে সুপারিশসহ বক্তব্য রাখেন প্রেসক্লাব সম্পাদক অমিতাভ অপু, প্রেসক্লাবের সাবেক সহসভাপতি দৈনিক ইত্তেফাক ও এটিএন প্রতিনিধি  আহাদ চৌধুরী তুহীন, এসএটিভি প্রতিনিধি এডভোকেট শাহাদাত হোসেন শাহীন , প্রেসক্লাব সহসভাপতি বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি জুন্নু রায়হান,  সমকাল ও সময় টিভি স্টাফ রিপোর্টার নাসির লিটন, মাছরাঙা টিভি ও জনকন্ঠ প্রতিনিধি হাসিব রহমান, প্রেসক্লাব যুগ্ম সম্পাদক ও বৈশাখী টিভি প্রতিনিধি হোসাইন সাদী,

প্রেসক্লাব কোষাধ্যক্ষ এম. হেলাল উদ্দিন,  দেশটিভি প্রতিনিধি ছোটন সাহা প্রমুখ। এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানান, প্রবীন সাংবাদিক  আবু তাহের , দৈনিক আজকের ভোলার সম্পাদক মুহাম্মদ শওকাত হোসেন , ভোলা প্রেসক্লাবের সাবেক সম্পাদক অধ্যক্ষ মোঃ হুমায়ুন কবির , এনটিভি স্টাফ রিপোর্টার আফজাল হোসেন , ইন্ডিপেনডেন্ট টিভি প্রতিনিধি নজরুল হক অনু ।