অনলাইন সংস্করণ | ভোলা, মঙ্গলবার, ১৮ই জানুয়ারী ২০২২ | ৫ই মাঘ ১৪২৮


ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের সুফল দেশের প্রত্যেক মানুষ পাচ্ছে : এমপি শাওন


লালমোহন প্রতিনিধি

প্রকাশিত: ১২ই ডিসেম্বর ২০২১ রাত ০৯:৫৬

remove_red_eye

৫৯



লালমোহন প্রতিনিধি : ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের সুফল দেশের প্রত্যেক মানুষ পাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে একটি সুখী, সমৃদ্ধ ও জ্ঞানভিত্তিক ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের ঘোষণা দিয়েছিলেন। তার সেই লক্ষ্য আজ পূরণ হয়েছে। কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, অর্থনীতি, শিল্প, ব্যবসা-বাণিজ্য, দক্ষতা উন্নয়ন, কর্মসংস্থানসহ এমন কোনো খাত নেই যেখানে তথ্যপ্রযুক্তি ব্যবহার হচ্ছে না।
রোববার সকালে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভায় টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন। এরআগে দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এছাড়াও এদিন বিকেলে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পল্লব কুমার হাজরার সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা প্রকৌশলী মো. বেল্লাল হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা মো. নূরনবী, ওসি (তদন্ত) মো. এনায়েত হোসেন  প্রমূখ।