অনলাইন সংস্করণ | ভোলা, শনিবার, ২৪শে জুলাই ২০২১ | ৯ই শ্রাবণ ১৪২৮


প্রধানমন্ত্রীর সাহসী ভূমিকায় করোনা দুর্যোগে বাংলাদেশর অর্থনীতির চাকা সচল : এম.পি জ্যাকব


চরফ্যাসন প্রতিনিধি

প্রকাশিত: ২০শে জুলাই ২০২১ ভোর ০৫:০৮

remove_red_eye

৭৬

 

মনপুরা প্রতিনিধি  : করোনা মহামারী মোকাবেলায় উন্নত বিশ্ব হীমশীম খাচ্ছে অর্থনীতির চাকা নিম্নমূখী হয়ে পড়েছে, সেখানে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সাহসী ভূমিকায় করোনা দূর্যোগ মোকাবেলা করে বাংলাদেশের অর্থনীতির চাকা সচল রয়েছে। তাই উন্নত বিশ্ব সকল নেতারা প্রধানমন্ত্রীর ভূঁয়সী প্রশংসা করছেন। কিন্তু দেশের একটি চক্র (বিএনপি-জামায়াত জোট) টিকা নিয়ে জনগণের মাঝে বিভ্রান্তি ছড়াচ্ছে। তারা (বিএনপি-জামায়াত জোট) বাংলাদেশের স্বাধীনতা বিশ্বাস করে না প্রধানমন্ত্রীর নের্তৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে সহ্য করতে পারছেনা।

সোমবার বিকেল সাড়ে টায় ভোলার মনপুরার হাজীরহাটে ১৬ কোটি টাকা ব্যায়ে নব নির্মিত উপজেলা পরিষদ ভবন উদ্বোধন অসহায় দুঃস্থদের মাঝে শাড়ি, নগদ অর্থ ঢেউটিন বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় যুব ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি এই কথা বলেন।

এর আগে দুপুর টায় এম.পি জ্যাকব ঢাকা থেকে হ্যালিকপ্টারযোগে মনপুরা বিচ্ছিন্ন কলাতলীর চরে আসেন। সেখানে অসহায়-দুঃস্থদের মাঝে শাড়ি, নগদ অর্থ ঢেউটিন বিতরন করেন। এই সময় চর কলাতলীর বাসীন্দারা আলাদা ইউনিয়নের দাবী করলে এম.পি জ্যাকব আলাদা ইউনিয়ন গঠনের প্রতিশ্রæতি সহ বেড়ীবাঁধ নির্মান করে দিবেন বলে ঘোষনা দেন।

পরে বিকেল সাড়ে টায় সাড়ে টায় উপজেলার উত্তর সাকুচিয়া দক্ষিণ সাকুচিয়ায় পৃথক অনুষ্ঠানে যোগ দিয়ে অসহায়-দুঃস্থদের মাঝে শাড়ি ঢেউটিন বিতরন করে।

এই সময় প্রধান অতিথির বক্তৃতায় এম.পি জ্যাকব বলেন, বিএনপি- জামায়াত জোট টিকা নিয়ে দেশে-বিদেশে বিভ্রান্তি ছড়িয়েছিল। কিন্তু প্রধানমন্ত্রীর দক্ষতায় সকল ষড়যন্ত্র মোকাবেলা করে চীন, আমেরিকা ভারত থেকে টিকা এনেছে। দেশের প্রতিটি নাগরিককে বিনামূল্যে এই সরকার টিকা দিবে। ওদের ষড়যন্ত্র বিরুদ্ধে সজাগ থাকতে জনগণ সকল স্তরের নেতা-কর্মীদের সজাগ থাকার নির্দেশ দেন। পরে প্রধানমন্ত্রীর জন্য দোয়া চান এমপি জ্যাকব।

 এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, লীগের সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া, লীগের সাবেক সম্পাদক একেএম শাহজাহান মিয়া, লীগের সিনিয়র সহসভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক, লীগের যুগ্ম সম্পাদক ইউপি চেয়ারম্যান অলি উল্লাহ কাজল, ইউপি চেয়ারম্যান আলমগীর, ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন হাওলাদার, লীগের যুগ্ন সম্পাদক মোশারেফ হোসেন মজনু ফরাজী, লীগের সাংগঠনিক সম্পাদক বায়জিদ কামাল, প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, যুবলীগ সম্পাদক মনিরুজ্জামান মনির, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নিজাম উদ্দিন মিয়া, সম্পাদক গিয়াস উদ্দিন আযম, ছাত্রলীগ সভাপতি শামসুদ্দিন সাগর, সম্পাদক সুমন ফরাজীসহ সকল স্তরের নেতা-কর্মীরা।