অনলাইন সংস্করণ | ভোলা, শনিবার, ২৪শে জুলাই ২০২১ | ৯ই শ্রাবণ ১৪২৮


লালমোহনের ইউএনওকে বিদায় সংবর্ধনা


লালমোহন প্রতিনিধি

প্রকাশিত: ১০ই জুলাই ২০২১ রাত ০৯:০৪

remove_red_eye

৪৮


লালমোহন প্রতিনিধি : ভোলার লালমোহন উপজেলার নির্বাহী কর্মকর্তা আল-নোমান কে বদলীজনিত কারণে লালমোহন উপজেলা পরিষদ থেকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। ১০ জুলাই শনিবার সকালে লালমোহন উপজেলা পরিষদ হলরুমে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিনের আহমেদের সভাপতিত্বে এবং মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ নুরনবীর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মো. রাসেলুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ জাহিদুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ মোঃ মাকসুদুর রহমান মুরাদ, ইউপি চেয়ারম্যান হেদায়েতুল ইসলাম মিন্টু, আবুল কাশেম, গোলাম মোস্তফা, ফরহাদ হোসেন মুরাদ প্রমূখ।
আলোচনা সভায় বক্তরা তাদের বক্তব্যে বলেন, উপজেলা নির্বাহী অফিসার আল-নোমান মাত্র ৬ মাস লালমোহন উপজেলায় কর্মরত ছিলেন। এই ৬ মাসে তিনি যথেষ্ঠ সুনাম অর্জন করেছেন। লালমোহনবাসী তাকে তার ভালো কাজের জন্য মনে রাখবে। পরবর্তী কর্মস্থলে তিনি তার দক্ষতা ও যোগ্যতা দিয়ে আরও ভালো করবেন এই প্রত্যাশা।
বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার আল-নোমান বলেন, সরকারি চাকুরীজীবিদের বদলী এটা চিরাচরিত নিয়ম। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ আমাদেরকে মান্য করতে হয়। আমাকে পাশের উপজেলা চরফ্যাশন বদলী করা হয়েছে। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন আমি যেন সকল কর্মস্থলে সুস্থ থেকে ভালো ভাবে কাজ করতে পারি।