অনলাইন সংস্করণ | ভোলা, শুক্রবার, ১৮ই জুন ২০২১ | ৪ঠা আষাঢ় ১৪২৮


করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রীর পদক্ষেপ দেশে-বিদেশে প্রশংসিত :তোফায়েল


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ১০ই মে ২০২১ রাত ১০:৪৬

remove_red_eye

১২২

 



 ভোলায় করোনায় কর্মহীন দুস্থ  ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বাংলার কণ্ঠ প্রতিবেদক : আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী  তোফায়েল আহমেদে বলেছেন, করোনাকালীন সময়ে  প্রধানমন্ত্রীর পদক্ষেপ দেশে-বিদেশে  প্রশংসিত হয়েছে। এখন আপনাদের সর্তক থাকতে হবে। কারন ভারতের যে করোনা আবিষ্কার হয়েছে সেটা খুব মারাত্মক। ভারত থেকে যেন কোন লোক বাংলাদেশে আসতে না পারে সরকার সেই ব্যবস্থা করেছে। করানা থেকে রক্ষা পেতে এবার ঈদে যে যেখানে  আাছে সেখানে থেকে ঈদ পালন করার আহবান জানান তিনি।


সোমবার দুপুরে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে করোনায় ক্ষতিগ্রস্থ কর্মহীন অসহায় ও দুস্থ ৩ হাজার পরিবারের মাঝে ব্যাক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ কালে তোফায়েল আহমেদ ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ আরো বলেন, বাংলাদেশে যখন করোনার সংক্রামান যখন শুরু হয় তখন থেকে প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপ সকল মহলে প্রসংশিত হয়েছে। তিনি এমন ভাবে সরকারের পক্ষ থেকে ত্রাণ দিয়েছেন কেতান মানুষ বাদ যায়নি। মসজিদের ইমাম মুয়াজ্জিম সাধারণ গরীব মানুষের হাতে ত্রাণ পৌছে দিয়েছেন। ইতি মধ্যে ভোলা থেকে গত ২ এপ্রিল  কয়েক লক্ষ লোককে ত্রাণ বিতরণ শুরু করেছেন।


তিনি আরো বলেন,  ভোলা হাসপাতালে যারা করোনা আক্রান্ত হয়েছে তারা চিকিৎসা নিচ্ছে।তিনি উদ্দ্যোগ নিয়েছেন। এখানে ৩টি আইসিইউ পেয়েছি ,আরো যন্ত্রপাতি পাওয়ার জন্য চেষ্টা করছি।  করোনা টেস্টের জন্য নিজস্ব অর্থয়নে ভোলা, দৌলতখান,বোরহানউদ্দিনে নমুনা সংগ্রহরে ব্যবস্থা করা হয়েছে।  
 ভোলা জেলা আওয়ামীলীগের আয়োজনে ত্রান বিতরণ কালে এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন, সদর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ অন্যান্যরা।