অনলাইন সংস্করণ | ভোলা, রবিবার, ২২শে মে ২০২২ | ৮ই জ্যৈষ্ঠ ১৪২৯


ভোলায় ঈদের ছুটিতে ব্যবসায়ীর বাসায় দুর্ধষ চুরি


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ৮ই মে ২০২২ দুপুর ০২:০০

remove_red_eye

২৩

ভোলায় ঈদের ছুটিতে এক ব্যবসায়ীর বাসায় দুর্ধ্বষ চুরির ঘটনার অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার মধ্য রাতে ভোলা সদর উপজেলার পরিষদ এর কমপ্লেক্স এর পাশে ব্যবসায়ী রিয়াজ উদ্দিন এর বাসার জানালার গ্রেল কেটে প্রবেশ করে এই চুরির ঘটনা ঘটনা ঘটায়।
এসময় সংঘবদ্ধ চোর দল তার বাসা থেকে প্রবেশ করে হীরের ২ টি লকেট, ১৭ ভরি স্বর্ণালঙ্কার এবং নগদ ১ লাখ টাকা,দামি শাড়িসহ মূল্যবান কাগজ পত্র ২ টি দামি ফোন নিয়ে গেছে।
এসময় চোর দল ব্যবসায়ী রিয়াজ এর হিসাব নিকাশের খাতাও নিয়ে যায় তারা।খবর পেয়ে ভোলা সদর মডেল থানার ওসি (তদন্ত) আরমান হোসেন এর নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।মামলার প্রক্রিয়া চলছে।মামলা হলে আমরা তদন্ত কাজ শুরু করব।


ব্যবসায়ী রিয়াজ উদ্দিন জানায়, ঈদের ছুটিতে আমরা পরিবারের সদস্যদের নিয়ে আমাদের  আবহাওয়া অফিস রোডের আরেকটি বাসায় ঈদ করতে যাই। বুধবার সন্ধ্যায় বাসা চেক করে তালা মেরে যাই। সকালে এসে দেখি বাসা চুরি হয়।এসময় আমার বাসার মহা মূলবান অনেক জিনিসপত্র চোরেরা নিয়ে যায়।  


ওসি (তদন্ত) আরমান হোসেন বলেন, রিয়াজ উদ্দিন নামের এক ব্যবসায়ীর বাসায় চুরির ঘটনা ঘটেছে। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসেছে।এসে দেখি বাসার ভেতরে সবকিছু এলোমেলো অবস্থায় রয়েছে।ঘটনাস্থলে আমাদের পুলিশের টিম কাজ করছে। বাসা থেকে কিকি চুরি হয়েছে তা আমরা তালিকা তৈরি করছি। বাসায় সিসি ক্যামেরা ও দাড়য়ান না থাকায় নিরিবিলি পরিবেশ থাকায় এই ঘটনা ঘটে।