অনলাইন সংস্করণ | ভোলা, মঙ্গলবার, ১৮ই জানুয়ারী ২০২২ | ৫ই মাঘ ১৪২৮


ভোলার পশ্চিম ইলিশায় আ’লীগের চেয়ারম্যান প্রার্থী জহিরের নির্বাচনী পথসভা


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ২৭শে ডিসেম্বর ২০২১ রাত ০৯:৪৯

remove_red_eye

১৪৭



আকতারুল ইসলাম আকাশ : নৌকাকে নিয়ে যাঁরা ষড়যন্ত্র করে তাদের দাঁত ভাঙা জবাব দিতে হবে। নৌকার বিরুদ্ধে কোনো ষড়যন্ত্রই কাজ হবে না। যাঁরা আওয়ামী লীগকে ভালোবাসে তাঁরা কখনোই নৌকার ষড়যন্ত্র করতে পারে না বলে মন্তব্য করেছেন ভোলা জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।সোমবার (২৭ ডিসেম্বর) বিকেলে ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নে নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী জহিরুল ইসলাম জহিরের আয়োজনে নৌকার পক্ষে ভোট চাইতে গিয়ে এক পথসভায় এসব কথা বলেন তাঁরা। দল থেকে সদ্য বহিষ্কৃত হওয়া স্বতন্ত্র (বিদ্রোহী) প্রার্থী পশ্চিম ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ স¤পাদক ও চেয়ারম্যান
গিয়াসউদ্দিনের বিষয়ে বলেন, যাঁরা বিদ্রোহী প্রার্থী হিসেবে নিজেদেরকে ঘোষণা দিয়ে নৌকার বিপক্ষে গিয়ে নির্বাচন করছেন। তাঁরা তা ঠিক করছেন না। দলীয় প্রতীকের বিপক্ষে গিয়ে নির্বাচন করা এটা দলীর জন্য অবমাননাকর।
সভায় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শাহে আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন। উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক স¤পাদক আজিজুল ইসলামের সঞ্চালণায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক স¤পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আওয়ামী লীগ সাধারণ স¤পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগ ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক স¤পাদক শফিকুল ইসলাম শফি, ইউনিয়ন আওয়ামী লীগ সাংগঠনিক স¤পাদক শরিফুল ইসলামসহ ইউনিয়ন আওয়ামী ও ওয়ার্ড আওয়ামী লীগের অন্যান্য নেতাকর্মীরা।
উল্লেখ্য, পঞ্চম ধাপে ভোলা সদর উপজেলার ১২ ইউপিতে আগামী ৫ জানুয়ারি ভোট অনুষ্ঠিত হবে।