অনলাইন সংস্করণ | ভোলা, মঙ্গলবার, ১৮ই জানুয়ারী ২০২২ | ৫ই মাঘ ১৪২৮


ভোলার ভেদুরিয়ায় গ্রামীন জন উন্নয়ন সংস্থার কার্যালয়ে অগ্নিকান্ড


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ১৩ই ডিসেম্বর ২০২১ রাত ১০:০২

remove_red_eye

৯৩




 বাংলার কণ্ঠ প্রতিবেদক :  ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের গ্রামীন জন উন্নয়ন সংস্থার ভেদুরিয়া শাখায় ভয়াভহ অগ্নিকান্ডে পুড়ে গেছে শাখার গুরুত্বপুর্ন  কাগজ ও আসবাবপত্র। ব্যাংকেরহাট বাজার থেকে আনুমানিক তিনশত গজ দুরে অবস্থিত আসাদুল্লা মিয়ার বাড়িরতে এ ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা দীর্ঘ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে পুড়ে যায় সব। এ ঘটনায় ভোলা সদর মডেল থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে।
স্থানীয়রা জানায়, শুক্রবার দিবাগত মধ্যরাতে ঘড়ের পিছনে সিদ কেটে অফিস কক্ষে ঢুকে আগুন লাগিয়ে দেয় দুর্বিত্তরা। আগুনের লেলিহান শিখায় পুড়ে যায় অফিসের গুরুত্বপুর্ন সব কাগজ পত্র, তিনটি ল্যাপটপ, একটি স্টিলের আলমারি ও ফ্যান সহ যাবতিয় আসবাব পত্র। পুড়ে যাওয়া ঘড়ে কয়েকটি তেল মাপার পট ও একটি নতুন দিয়াশলাই পাওয়া যায়। দীর্ঘ বছর ধরে আসাদুল্লা মিয়ার বাড়িতে সংস্থাটি তার শাখার কার্যক্রম চালিয়ে আসছে।
এ ব্যাপারে গ্রামীন জন উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক জাকির হোসেন মহিন জানান, ঘটনাটি নাশকতা হতে পারে। এ ঘটনায় ঔ শাখার ব্যাবস্থাপক বাদী হয়ে ভোলা সদর মডেল থানায় একটি এজাহার দায়ের করেছেন।