অনলাইন সংস্করণ | ভোলা, শনিবার, ২৩শে অক্টোবর ২০২১ | ৮ই কার্তিক ১৪২৮


দৌলতখানের সাবেক ছাত্রলীগ নেতা মন্নানের শয্যা পাশে এমপি মুকুল


দৌলতখান প্রতিনিধি

প্রকাশিত: ২৭শে সেপ্টেম্বর ২০২১ রাত ১০:০০

remove_red_eye

৫৮



 দৌলতখান প্রতিনিধি : দীর্ঘদিন ধরে গুরুতর  অসুস্থ দৌলতখান উপজেলা ছাত্রলীগের  সাবেক যুগ্ম-আহবায়ক আব্দুল মন্নানকে তার  পরিবার স্বজনরা অবস্থার অবনতি দেখে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয় (সাবেক পিজি) হাসপাতালে ভর্তি করানো হয়। দীর্ঘদিন ধরে গুরুতর  অসুস্থ থাকা আব্দুল মন্নানের চিকিৎসার ব্যয়ভার বহন করতে গিয়ে বর্তমানে তার পরিবার স্বজনরাও আর্থিক অসচ্ছলতায় ভোগছেন।

তার পরিবারের ভাষ্যমতে, ‘বøাড ক্যান্সারের মতই তার এই রোগটি দেখা দেয়ার পর থেকেই চিকিৎসার ব্যয়ভার বহন করতে গিয়ে তাদের পরিবারে যেন হঠাৎ করে এক দুর্যোগ নেমে এলো। এই রোগটি তাদের পরিবারে জন্য একটা বিরাট ধাক্কা তেমন অর্থও নেই তাদের । এই দুঃশ্চিন্তায়  তারা অনেকটা ভেঙে পরে। রাত পোহালেই তার চিকিৎসার জন্য অনেক টাকা প্রয়োজন। তার এই রোগ শুনে তার পরিবারের সব কিছুই যেন থেমে গেছে। পরিবারে নেমে আসে এক ভয়াবহ দুর্যোগ। হঠাৎ করে অবস্থার অবনতি হলে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয় ভর্তি করানো হয়।
বিষয়টি নিয়ে স্থানীয় নেতা-কর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দেন। ঘন্টাখানিক পর প্রাথমকি ও গণশিক্ষা মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির অন্যতম সদস্য এবং ভোলা-২ আসনের সাংসদ আলহাজ¦ আলী আজম মুকুলের নজরে আসে। সোমবার দুপুরের দিকে তাকে দেখতে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয় (সাবেক পিজি) হাসপাতালে ছুটে যান। এসময় তার শয্যাপাশে কিছু সময় কাটান ও কর্তব্যরত চিকিৎসকের কাছে চিকিৎসার খোঁজ-খবর নেন এবং আশু-সুস্থতা কামনা করে তার চিকিৎসার সকল ব্যায়ভার বহন করেন।





আরও...