অনলাইন সংস্করণ | ভোলা, শনিবার, ৪ঠা মে ২০২৪ | ২১শে বৈশাখ ১৪৩১


ভোলায় ককটেল সাদৃশ্য ১৩ কৌটা উদ্ধার


বাংলার কণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ১লা সেপ্টেম্বর ২০১৯ রাত ০৯:১৪

remove_red_eye

৫২৭

 

বাংলার কণ্ঠ প্রতিবেদক : ভোলার চরনোয়াবাদের প্রেম রোড এলাকার বাইতুল নাজাত জামে মসজিদের টয়লেটের ছাদ থেকে ১৩ টি ককটেল সাদৃশ্য বস্তু উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার দুপুর সাড়ে ১১ টার দিকে ভোলা থানা পুলিশ ওই ককটেল সাদৃশ্য বস্তু উদ্ধার করে। তবে কে বা কারা ওই ককটেল সাদৃশ্যবস্তু রেখেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশ সূত্র জানিয়েছে, রবিবার বেলা ১১ টার দিকে প্রেম রোডের ওই মসজিদের পরিচ্ছন্ন কর্মী মোঃ শরীফুল ইসলাম মসজিদের বাথরুমের ছাদ পরিষ্কার করার সময় ছাদে একটি রং’ও কৌটায় বালুসহ ককটেলের মত লাল ও কালো টেপ পেচানো বস্তুু দেখতে পায়। এর পর ভোলা থানা পুলিশকে ঘটনাটি জানানো হয়। খবর পেয়ে পুলিশ ওই স্থান থেকে রং’র কৌটায় বালু ভর্তি ১৩ টি ককটেল সাদৃশ্য বস্তু উদ্ধার করে।

ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, ১৩ টি ককটেল সাদৃশ্য বস্তু তারা উদ্ধার করা হয়েছে। তিনি ঘটনা স্থল পরির্দশন করেছেন। ১০ টাকার জর্দার কৌটায় টেপ পেচানো। তবে এগুলো ককটেল কি না তা নিশ্চিত হওয়া যায়নি। উদ্ধারকৃত বস্তুু ককটেল কি না নিশ্চিত করার জন্য এক্সপার্টকে খবর দেয়া হয়েছে। এছাড়া তিনি বলেন, ঘটনা স্থল এলাকাটি বিএপি প্রবণ এলাকা। বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আতংক সৃষ্টি করার জন্য তাদের কোন কর্মকান্ড হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে তদন্ত চলছে।