অনলাইন সংস্করণ | ভোলা, শুক্রবার, ১৮ই জুন ২০২১ | ৪ঠা আষাঢ় ১৪২৮


লালমোহনে জেলেদের নিয়ে জনসচেতনতামূলক সভা


লালমোহন প্রতিনিধি

প্রকাশিত: ১৯শে মে ২০২১ রাত ১১:০৭

remove_red_eye

৬৬

লালমোহন প্রতিনিধি : ২০ মে থেকে ২৩ জুলাই ৬৫ দিন সমূদ্রে মাছ ধরা সম্পূর্ণ নিষেধ থাকায় ভোলার লালমোহনের জেলেদের মাছ ধরা থেকে বিরত রাখতে মৎস্য আহোরণকারী ও ব্যবসায়ীদের নিয়ে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে লালমোহন ফরাজগঞ্জ ইউনিয়নে কয়েক হাজার জেলের উপস্থিতিতে এ সভা করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।
সভায় এমপি শাওন বলেন, প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা সব সময় জেলেদের ভাগ্যন্নোয়নে কাজ করেন। মাছ ধরা নিষেধাজ্ঞার সময়ে জেলেদেরকে পুর্নবাসন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মৎস্য অধিদপ্তর সকল ধরণের ব্যবস্থা গ্রহণ করেছে।
উপজেলা মৎস্য অফিসের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান এর সভাপত্বিতে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, ভাইস-চেয়ারম্যান আবুল হাসান রিমন, ফরাজগঞ্জ ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদ, মৎস্য কর্মকর্তা রুহুল কুদ্দুস প্রমূখ।
এর আগে এমপি শাওন চলমান করোনা কালীন সময়ে খাদ্য নিরাপত্তা জোরদার করণের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনা বাস্তবায়নে বাড়ির আঙ্গিনায় সবজি চাষে উদ্বুদ্ধ করার জন্য বীজ বিতরণ করেন। বুধবার সকালে লালমোহন উপজেলার চরভুতা ও ধলীগৌরনগর ইউনিয়নের কৃষকদের বাড়িতে গিয়ে এই বীজ বিতরণ করেন তিনি।