অনলাইন সংস্করণ | ভোলা, শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪ | ১৩ই বৈশাখ ১৪৩১


ভোলায় করোনায় আক্রান্ত হয়ে নারীসহ ৩ জনের মৃত্যু


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ১৩ই এপ্রিল ২০২১ রাত ১১:৩৫

remove_red_eye

৪৯৯



বাংলার কণ্ঠ প্রতিবেদক:   ভোলায় গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে নারীসহ ৩ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে সোমবার রাত ১২ টার দিকে সদর উপজেলার মো: হোসেনকে (৫৫) ঢাকা নেয়ার পথে  তার মৃত্যু হয়। এছাড়া মঙ্গলবার ভোর ৬ টার দিকে সদর হাসপাতালের করোনা ইউনিটে দৌলতখান উপজেলার মোয়াজ্জেম হোসেন (৭০) ও লালমোহন উপজেলার বাসিন্দা রওশোনারা বেগম (৭০) মঙ্গলবার রাত ১০ টার ২০ মিনিটের দিকে সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ নিয়ে ভোলা জেলায় করোনা সংক্রমণে মোট মৃত্যু হলো ১৭ জনের। এছাড়া মঙ্গলবার  ১১৪ জনের শরীরে নমুনা পরীক্ষায় ৪১ জন নতুন করে করোনা ভাইরাসে আক্রন্ত হয়েছে। জেলা সিভিল সার্জনের কার্যালয় সূত্র মঙ্গলবার রাতে এ তথ্য নিশ্চিত করেছে।

সিভিল সার্জন ডা: সৈয়দ রেজাউল ইসলাম জানান, করোনায় মৃত মো: হোসেন ও মোয়াজ্জেম হোসেন গত ১১ এপ্রিল সদর হাসপাতালে ভর্তি হন। এদের মধ্যে মো: হোসেনকে উন্নত চিকিৎসার জন্য সোমবার বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হলে তার পরিবার ঢাকা নিতে চাইলে পথেই তার মৃত্যু হয়। অপর জন মঙ্গলবার  ভোরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এদিকে সিভিল সার্জন দপ্তর আরো জানান, করোনা আক্রান্ত হয়ে গত ৪ এপ্রিল ভোলা সদর হাসপাতালে ভর্তি হন লালমোহন উপজেলার বাসিন্দা রওশোনারা বেগম (৭০)। তিনি চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ১০ টা ২০ মিনিটের দিকে মৃত্যু বরন করেন।
সিভিল সার্জন দপ্তর সূত্র আরো জানান, নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৩১ জন, দৌলতখানে ১ জন, বোরহানউদ্দিনে ৫ ও চরফ্যাসনে ৪ জন রয়েছে। আর নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৪’শ ৫৭ জনে। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ্য হয়েছেন ১ হাজার ৩৩ জন। আক্রান্তদের মধ্যে ৩১ জন ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে এবং ২ জন তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। বাকিরা নিজ নিজ বাড়িতে চিকিৎসকদের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন।