অনলাইন সংস্করণ | ভোলা, বুধবার, ২১শে এপ্রিল ২০২১ | ৮ই বৈশাখ ১৪২৮


তজুমদ্দিনে তুলে নিয়ে শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগ


তজুমদ্দিন প্রতিনিধি

প্রকাশিত: ৩১শে মার্চ ২০২১ রাত ১০:৫৪

remove_red_eye

৭৭




তজুমদ্দিন প্রতিনিধি : ভোলার তজুমদ্দিনে গভীর রাতে ঘর থেকে তুলে নিয়ে মুখ বেঁধে শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়ন করার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় তজুমদ্দিন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে।
অভিযোগ সুত্রে জানাগেছে, বুধবার (৩০ মার্চ) দিবাগত রাত অনুমান ২টার দিকে চাঁদপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আড়ালিয়া গ্রামের মোঃ মনিরের ৬ষ্ঠ শ্রেনীতে পড়ুয়া (১৩) মেয়েকে ঘর থেকে তুলে নেয় একই বাড়ীর ঘরজামাই সিদ্দিকের ছেলে ২ সন্তনের জনক মোঃ শাহিন। সহযোগী জাহাঙ্গীর সহ মেয়েটিকে বাগানে নিয়ে মুখ বেঁধে বিবস্ত্র করে যৌন নিপীড়ন করে। এসময় প্রতিবেশী আব্বাসউদ্দিন কে দেখে তারা পালিয়ে যায়। পরে মেয়েটিকে উদ্ধার করে থানায় নেয়া হয়।
শিশুর পিতা মোঃ মনির জানান, তার মেয়ে খাশেরহাট বালিকা বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেনীতে পড়ে। আমি লতা পাইভের পাওয়ার মেশিনে পুকুর ও জামিনে পানি সরবরাহ করে বাড়ী ফিরতে রাত হয়। শাহিন জানালা দিয়ে ডাকদিলে আমি এসেছি মনে করে ঘুমের ঘোরে মেয়েটি দরজা খুলে দিলে তারা মুখ বেধে নিয়ে যায়। থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক জানান, শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়নের ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা নেয়া হয়েছে। মামলা নং ০৯। তারিখ-৩১/০৩/২০২১ ইং।