অনলাইন সংস্করণ | ভোলা, বুধবার, ২১শে এপ্রিল ২০২১ | ৮ই বৈশাখ ১৪২৮


ভোলার তজুমদ্দিনে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংর্ঘষ ভাংচুর : আহত-১৯


তজুমদ্দিন প্রতিনিধি

প্রকাশিত: ২১শে মার্চ ২০২১ রাত ০৯:১৬

remove_red_eye

৪৯



 তজুমদ্দিন প্রতিনিধি : ভোলার তজুমদ্দিন উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে এলাকায় আধিপত্যসহ প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রæপের মধ্যে সংর্ঘষ হামলা ভাংচুরের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ১৯ জন আহত হয়েছে। শনিবার রাত সাড়ে ৯টায় তজুমদ্দিন উপজেলার চাঁচড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী আওয়ামীলীগ নেতা আবু তাহের ও বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান চাঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রিয়াদ হোসেন হান্নানের সমর্থকদের মাঝে এ সংঘর্ষ হয়। রাতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করায়  পুলিশের টহল জোরদার করা হয়েছে।
চাঁচড়া ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি সামছুল হক মাস্টার জানান, রাত সাড়ে ৯টার দিকে নৌকার প্রার্থী আবু তাহের নির্বাচনী কাজ শেষে বাড়ি যাওয়ার সময় চাচড়া ভোটের ঘর এলাকায় আসলে চেয়ারম্যান প্রার্থী হান্নানের সমর্থকরা অতর্কিত হামলা চালায়। তারা লোকজনকে মারধর করে দোকানপাট ভাংচুর ও লুটপাট চালায়। এসময় গ্রামবাসী এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে পুলিশ এসে আবু তাহেরের সমর্থকদেরকে উদ্ধার করে।
তবে অভিযোগ অস্বীকার করে বিদ্রোহী প্রার্থী রিয়াদ হোসেন হান্নান বলেন, আবু তাহেরের সমর্থকরা আমার দুই কর্মী সমর্থককে মারধর করে দোকান ভাংচুর করেছে। এ নিয়ে চাচড়া ইউনিয়নে উভয় সমর্থকদের মাঝে পরিস্থিতি উত্তাপ্ত হয়।
এদিকে মারধরের ঘটনায় উভয়পক্ষের আহত হয়েছে  ১৯ জন। এদের মধ্যে গুরুতর আহত মোস্তাফিজ আজাদ,ইব্রাহীম, সেলিম ও ইউসুফ শিকদারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আহত দ্বীপক চন্দ্র, সলেমান, জোটন,শাকিল, বাচ্ছু, আজগর, মোঃ লিটন, লোকমান, মোঃ কামাল, নুরুল্যাহ, ফখরুল, দ্বীন ইসলাম, নুর ইসলাম,আবু কালাম ও আলমঙ্গীরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
তজুমদ্দিন থানা অফিসার ওসি এসএম জিয়াউল হক রবিবার বিকালে  জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এখন পর্যন্ত কোন পক্ষই লিখিত অভিযোগ দেয়নি।