অনলাইন সংস্করণ | ভোলা, শনিবার, ১৭ই এপ্রিল ২০২১ | ৪ঠা বৈশাখ ১৪২৮


লালমোহনে হাতের কব্জি কাটা মামলার দুই আসামি গ্রেফতার


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ১৬ই মার্চ ২০২১ রাত ১১:১০

remove_red_eye

১৩২

বাংলার কণ্ঠ প্রতিবেদক \ ভোলার লালমোহনের চরভ‚তা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা জসিম উদ্দিনের হাতের কব্জি কাঁটার ঘটনায় দায়েরকৃত মামলার দুই আসামী মিজানুর রহমান হাওলাদার (৪৫) ও কালাম সরকারকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার গভীর রাতে তাদেরকে  উপজেলার হরিচাঁদ বাজার এলাকা থেকে পুলিশ গ্রেফতার করে।
গ্রেফতারকৃত মিজানুর রহমান হাওলাদার লালমোহন পৌর ৪নং ওয়ার্ড নয়ানী গ্রামের মৃত হানিফ হাওলাদারের ছেলে এবং কালাম  সরকার উপজেলার চরভ‚তা ইউনিয়নের মৃত মনু মিয়ার ছেলে।
লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুর রহমান মুরাদ জানান, জসিম উদ্দিনের হাতের কব্জি কাটার ঘটনায় তার  ছেলে নয়ন বাদি হয়ে ১৫ জনের নাম উলে।লখ করে ও ৬ জনকে অজ্ঞাত আসামি করে সোমবার একটি মামলা দায়ের করেন। ওই মামলার সূত্র ধরে রাতেই পুলিশ অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত ৬ ও ৭ নম্বর আসামী মিজানুর রহমান ও কালাম  সরকারকে গ্রেফতার করে। বাকিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি। উল্লেখ্য, গত শুক্রবার বিকেলে উপজেলার চরভ‚তা ইউনিয়নের কক্সবাজার মোড় এলাকায় ওই ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম  আহবায়ক জসিম উদ্দিনের উপর অতর্কিত হামলা চালিয়ে তার ডান হাতের কবজি কেটে ফেলে এক দল দুর্বৃত্ত। এ ঘটনায় জসিম  উদ্দিনের ছেলে বাদি হয়ে লালমোহন থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং-১০।