অনলাইন সংস্করণ | ভোলা, মঙ্গলবার, ২রা মার্চ ২০২১ | ১৭ই ফাল্গুন ১৪২৭


লালমোহনে দুস্থদের জন্য আনন্দভোজন


লালমোহন প্রতিনিধি

প্রকাশিত: ১৬ই জানুয়ারী ২০২১ রাত ০৯:০৯

remove_red_eye

১০৬


মোঃ জসিম জনি/ ওমর রায়হান অন্তর, , লালমোহন থেকে : শীত এলে চারদিকে আনন্দভোজনের বন্যা বইয়ে যায়। বাস, লঞ্চ রিজার্ভ করে প্রতিটি এলাকায় চলে পিকনিক বা আনন্দভোজন। তবে এ আনন্দ দরিদ্র পরিবারের জন্য কখনো হয়না। চাঁদা দিয়ে কোথাও তারা আনন্দভোজনের জন্য যেতেও পারে না। গরীব, অসহায়, দুস্থ এমন ৫ শতাধিক নারী, পুরুষ ও শিশুর জন্য ব্যতিক্রমী মেজবান আনন্দভোজনের আয়োজন করা হয়েছে ভোলার লালমোহনে। ছিল গান বাজনারও আয়োজন। ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওনের পক্ষে পৌরসভার ৩ ও ১২ নং ওয়ার্ডের স্থানীয় অধিবাসীরা শনিবার দুপুরে এ আয়োজন করে।
৩নং ওয়ার্ডের কাউন্সিলর অহিদুর রহমান এর মাঠে প্যান্ডেল করে দুই ওয়ার্ডের গরীব, অসহায়দের জন্য আনন্দভোজে উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ডের কাউন্সিলর অহিদুর রহমান, ১২নং ওয়ার্ডের কাউন্সিলর জসিম ফরাজী, পৌর যুবলীগের সভাপতি ফরহাদ হোসেন মেহের, ১১ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ উদ্দিন, মোখলেছুর রহমান, জয়নাল হাওলাদার, লালমোহন প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তার, আবুল কাশেম, রুহুল কুদ্দুস রিয়াজ, শাহে আলম, রহিম মাল, গিয়াস উদ্দিন হাওলাদার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।
কাউন্সিলর অহিদুর রহমান জানান, প্রতি বছরই মহা ধুমধামে এলাকাবাসী আনন্দভোজন করে থাকে। তখন স্থানীয় গরিব পরিবারগুলো ও তাদের শিশুরা চারপাশে এসে চেয়ে থাকে। তারা খাবার পায়না। এবার তাদের কথা চিন্তা করে এমপি নূরুন্নবী চৌধুরী শাওনের পরামর্শে এলাকাবাসী এ আয়োজন করলো। প্রায় ৫ শতাধিক নারী, পুরুষ ও শিশু আনন্দ আয়োজনের মধ্য দিয়ে খাবার খায়।