অনলাইন সংস্করণ | ভোলা, মঙ্গলবার, ১৯শে মার্চ ২০২৪ | ৫ই চৈত্র ১৪৩০


যেকোনো ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে:এমপি শাওন


লালমোহন প্রতিনিধি

প্রকাশিত: ১লা ডিসেম্বর ২০২০ রাত ১০:৪৮

remove_red_eye

৪০৪



ওমর রায়হান অন্তর,লালমোহন : বিজয় দিবস উপলক্ষে মাস ব্যাপী কর্মসূচি ও মুজিবশত বর্ষ উপলক্ষে ভোলার লালমোহনে লাখো মানুষের অংশ গ্রহণে বিজয় র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে লালমোহন সজীব ওয়াজ জয় ডিজিটাল পার্ক থেকে ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওনের নেতৃত্বে র‌্যালীটি পৌর শহরের চৌরাস্তার মোড়ে এসে শেষ হয়। পরে সেখানে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি শাওন।
এসময় তিনি বলেন, সরকারের বিরুদ্ধে যেকোনো ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে। বাংলার মাটিতে কোনো ষড়যন্ত্রকারীদের ঠাঁই দেয়া হবে না। তাই সকলকে কুচক্রি মহলের ষড়যন্ত্র রুখতে নিজ নিজ স্থান থেকে সর্তক থাকতে হবে।
এর আগে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ড ও সন্তান সংসদের আয়োজনে করোনাকালে অসামান্য অবদান রাখায় এমপি নূরুন্নবী চৌধুরী শাওনকে সংবর্ধণা প্রদান করা হয়।
এসময় এক বক্তব্যে এমপি শাওন বলেন, মুক্তিযোদ্ধারাই দেশের সূর্য সন্তান। তাদের অনেক ত্যাগের বিনিময়ে আজ আমরা একটি স্বাধীন রাষ্ট্র পেয়েছি। তারা বাঙালী জাতীর কাছে চির অ¤øান হয়ে থাকবে।
এসম উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, নির্বাহী অফিসার আল-নোমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. শাহীন জুয়েল প্রমূখ।