অনলাইন সংস্করণ | ভোলা, শুক্রবার, ২রা অক্টোবর ২০২০ | ১৬ই আশ্বিন ১৪২৭


চরফ্যাশনে স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার


চরফ্যাসন প্রতিনিধি

প্রকাশিত: ১লা সেপ্টেম্বর ২০২০ রাত ০১:২৩

remove_red_eye

৮৩




চরফ্যাশন  প্রতিনিধি : ভোলার চরফ্যাশনে মাদ্রাজ ইউনিয়নের এক স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে আবদুল্লাহ (২২) নামের এক যুবককে চরফ্যাশন সদর থানাপুলিশ গ্রেপ্তার করেছে। সোমবার দুপুরে তাকে জেল হাজতে প্রেরণ করা করা হয়েছে।
থানাপুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শনিবার মাদ্রাজ ইউনিয়নের চরনাজিমুদ্দিন গ্রামের ৮ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে অপহরণ করে লঞ্চ যোগে ঢাকায় নিয়ে যায়। এবং ঢাকাগামী লঞ্চে আবদুল্লাহ জোরপূর্বক তাকে ধর্ষণ করে রবিবার সকালে ঢাকা সদর ঘাটে ওই ছাত্রীকে একা ফেলে রেখে পালিয়ে যায়। এঘটনায় ওই ছাত্রী তার মামার কাছে ফোন দিলে মামা পুলিশের মাধ্যমে তাকে উদ্ধার করে।
এঘটনায় ওই স্কুল ছাত্রী বাদি হয়ে চরফ্যাশন সদর থানায় আসলামপুর ইউনিয়নের আবুগঞ্জবাজার ৭নং ওয়ার্ডের বাসিন্দা রফিকুল ইসলাম সর্দারের ছেলে আবদুল্লাহ (২২) এবং সহযোগি আব্বাস (৩৫) ও তার পিতা রফিকুল ইসলাম সরদারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন ২০০০ সংশোধনী ৭/৯(১)/৩০ ধারায় একটি মামলা দায়ের করে। আবদুল্লাহ গ্রেফতার হলেও বাকী আসামী পলাতক রয়েছে বলে জানা গেছে।
চরফ্যাশন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন মিয়া সোমবার দুপুরে জানান,অপহরণ ও ধর্ষণ মামলার আসামী আবদুল্লাহকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।