অনলাইন সংস্করণ | ভোলা, শুক্রবার, ২রা অক্টোবর ২০২০ | ১৬ই আশ্বিন ১৪২৭


বোরহানউদ্দিনে মুজিববর্ষ উপলক্ষে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ


আবদুল আজিজ

প্রকাশিত: ২১শে আগস্ট ২০২০ রাত ১০:৪৪

remove_red_eye

৫৪



আবদুল আজিজ, বোরহানউদ্দিন : ভোলার বোরহানউদ্দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী (মুজিববর্ষ) উপলক্ষে পৌর প্রাথমিক বিদ্যালয়ের  ২ শত ৫০ জন দরিদ্র শিক্ষার্থীর মাঝে বিনামূল্যে স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে। বোরহানউদ্দিন পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলামের ব্যক্তিগত অর্থায়নে শুক্রবার স্বাস্থ্যবিধি মেনে বোরহানউদ্দিন পৌর মিলনায়তনে ওই  পোষাক বিতরণ করা হয়েছে। ভোলা-২(বোরহানউদ্দিন-দৌলতখান) আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে ওই পোষাক তুলে দেন। ওই সময় বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শাহাদত বরণকারী সদস্যদের আতœার শান্তি ও দেশ জাতির মঙ্গল কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বোরহানউদ্দিন পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে পোষাক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, ভোলা-২(বোরহানউদ্দিন-দৌলতখান)আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।
অনুষ্ঠানে আরো বক্তৃতা করেন, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জসিমউদ্দিন হায়দার, উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ, পৌরসভার সচিব প্রণয় কুমার সাহা, সহকারী প্রকৌশলী আ. সাত্তার প্রমুখ।
বক্তৃতা ও পোষাক বিতরণ শেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন, পৌর শহর মসজিদের খতিব মা. মো. মিজানুর রহমান। অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি পেশার লোক উপস্থিত ছিলেন।