অনলাইন সংস্করণ | ভোলা, রবিবার, ২০শে সেপ্টেম্বর ২০২০ | ৫ই আশ্বিন ১৪২৭


ভোলায় বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মায়ের অবস্থা অপরির্বতিত: বীর মাতার শয্যা পাশে পুলিশ সুপার


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ১৯শে আগস্ট ২০২০ রাত ০৯:৪১

remove_red_eye

১১৯

 

 

বৃহস্পতিবার এয়ার এম্বুলেন্সে ঢাকায় নেয়া হবে

বাংলার কন্ঠ প্রতিবেদক :  ভোলার বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের গুরুতর অসুস্থ মাতা মালেকা বেগম (৯৬) এর অবস্থা এখনো অপরির্বতিত রয়েছে। তিনি বার্ধক্যজনিতসহ নানা রোগে আক্রান্ত হয়ে গুরুতর অবস্থায় ভোলার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাকে বৃহস্পতিবার সকালে সেনা বাহিনীর এয়ার এম্বুলেন্স যোগে ঢাকা সিএমএইচ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেয়া হবে বলে জানিয়েছেন বীর শ্রেষ্ঠ মোস্তফা কামালের ভাইয়ের ছেলে অধ্যক্ষ মোঃ সেলিম ।
এদিকে তাকে দেখতে বুধবার সকালে ভোলা হাসপাতালে ছুটে যান ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। এসময় তার সাথে আরো উপস্থিত ছিলেন, জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবুল কালাম আজাদ, হাসপাতাল তত্বাবধায়ক  ডাঃ মোঃ সিরাজউদ্দিন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তৈয়বুর রহমান, জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (ডিবি) শহীদুল ইসলাম ও ডিআইও-১ এর জেলা বিশেষ শাখার কর্মকর্তা জাকির হোসেনসহ অন্যান্য পুলিশ অফিসারগণ।
এসময় পুলিশ সুপার মালেকা বেগমের পরিবারের সদস্যদের সাথে কথা বলে তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন ও সু-চিকিৎসার জন্য হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বলেন এবং উন্নত চিকিৎসার জন্য সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলবেন বলে জানান।
এসময় তিনি মহান মুক্তিযুদ্ধে শহীদ বীর শ্রেষ্ঠ মোস্তফা কামালের আত্মত্যাগ ও অবদানের কথা স্মরণ করেন এবং তার রতœগর্ভা মা মালেকা বেগমের দীর্ঘায়ু সুস্বাস্থ্য ও দ্রুত সুস্থতা কামনা করেন।
ভোলা হাসপাতালের  তত্বাবধায়ক ডা: সিরাজ উদ্দিন বুধবার দুপুরে জানান, মালেকা বেগম দীর্ঘদিন ধরেই শ^াস কস্টে ভুগছিলেন।  তার কিডনী সহ নানা রোগের সমস্যাও দেখা দিয়েছে। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পরামর্শ দেন তিনি।