অনলাইন সংস্করণ | ভোলা, মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪ | ৯ই বৈশাখ ১৪৩১


ভোলার শিবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেনের মতবিনিময় সভায় জনতার ঢল


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ১০ই মার্চ ২০২৪ সকাল ০৯:৩৮

remove_red_eye

৯৯

মলয় দে : আসন্ন উপজেলা নির্বাচনকে সামনে রেখে ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।শনিবার সন্ধ্যায় ওই ইউনিয়নের রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  মাঠে ভোলা সদর  উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সভায় শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল বাসেদ মিয়া’র সভাপতিত্বে এসময় প্রধান অতিথির বক্তব্যে মোশারফ হোসেন বলেন,এবার প্রতীক ও মনোনয়ন না থাকার কারনে উপজেলা নির্বাচনের অনেক আগে থেকেই গনসংযোগ ও মতবিনিময় সভা করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।ইতিমধ্যে এ উপজেলার ১১ টি ইউনিয়নে গনসংযোগ ও মতবিনিময় সভা সফলভাবে সম্পন্ন করতে সক্ষম হয়েছি।বাকী ২ টি ইউনিয়নে ও গনসংযোগ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।

এসময় তিনি আরো বলেন, আমি ২ বার উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি।এ ইউনিয়নের অনেক লোক আমার কাছে বিভিন্ন কাজ নিয়ে গিয়েছেন।কিছু কাজ করতে পেরেছি আবার কিছু কাজ বাকি রয়েছে। আগামীতে নির্বাচিত হতে পারলে অসমাপ্ত কাজ গুলো সম্পন্ন করা হবে।তাই এলাকার উন্নয়নের স্বার্থে আসন্ন উপজেলা নির্বাচনে সকলের দোয়া ও সমর্থন কামনা করেন।

আসন্ন উপজেলা নির্বাচনে সম্মিলিত ভাবে প্রস্তুতি গ্রহন করে সকলে কাজ করে যাবেন বলে আমি বিশ্বাস করি। অন্যান্য ইউনিয়নগুলোর মতো এ ইউনিয়নেও আমার সফলতা আশা করছি।বক্তব্যের শেষ সবাইকে শান্তপূন ভাবে প্রচার প্রচারণার চালিয়ে যাওয়ার আহবান জানান তিনি।

সভায় আরো উপস্থিত ছিলেন,শিবপুর ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের  যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শামীম মোরাদার,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল সাত্তার,দপ্তর সম্পাদক ইকবাল হোসেন,শিবপুর  ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এনামুল হক সেলিম, প্রমূখ।

এছাড়াও শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও ওই ইউনিয়ন পরিষদের  বর্তমান ও সাবেক সদস্যরা উপস্থিত ছিলেন।