অনলাইন সংস্করণ | ভোলা, মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪ | ৯ই বৈশাখ ১৪৩১


চরফ্যাসনে ৫৫৫ পিস ইয়াবা উদ্ধার নারীসহ চার জন গ্রেফতার


চরফ্যাসন প্রতিনিধি

প্রকাশিত: ৮ই মার্চ ২০২৪ রাত ০৮:৩৬

remove_red_eye

৫৭

ইসরাফিল নাঈম, শশীভূষণ : ভোলার চরফ্যাসনে ৫৫৫ পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার এওয়াজপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মাদক কারবারি লিটনের বসত ঘর থেকে মাদকসহ তাদের গ্রেপ্তার করা হয়।
শুক্রবার (৮ মার্চ) সকালে গ্রেপ্তারকৃতদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, মাদক কারবারি লিটনের স্ত্রী মমতাজ বেগম(৩২), দক্ষিণ মাদ্রাজ গ্রামের ৮ নং ওয়ার্ডের হোসেন মাঝির ছেলে মো. শাহিন মাঝি (২১) ওই গ্রামের ফারুক ফরাজীর ছেলে আহসান ফরাজী (২৪) ও এওয়াজপুর ৪ নং ওয়ার্ডের রুহুলকেস চকিদারের ছেলে শরিফ চকিদার (২১)।
পুলিশ জানায়, মাদককারবারি লিটন মাদক ব্যবসার সাথে জড়িত ছিলেন। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। বৃহস্পতিবার রাতে লিটনের বাড়িতে মাদকের চালান নিয়ে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালানো হয়। এসময় লিটনের স্ত্রী মমতাজের কাছ থেকে ৫৫৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এবং মাদককারবারি লিটনের স্ত্রী মমতাজের সহযোগী আরও তিন যুবককে গ্রেপ্তার করা হয়েছে।
শশিভূষণ থানার ওসি তদন্ত মো. জিল্লুর রহমান জানান, গ্রেপ্তারকৃত মাদক কারারীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।