অনলাইন সংস্করণ | ভোলা, মঙ্গলবার, ২রা জুন ২০২০ | ১৯শে জ্যৈষ্ঠ ১৪২৭


ভোলার লালমোহনে চাল পাচারের দায়ে ট্রাক চালকের কারাদণ্ড


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ১৬ই এপ্রিল ২০২০ রাত ০১:১৫

remove_red_eye

৫৩

বাংলার কন্ঠ প্রতিবেদক:: ভোলার লালমোহন ট্রাক থেকে সরকারি ভিজিডির চাল পাচারের অভিযোগে মোঃ হেলাল নামে এক ট্রাক চালককে ৬ মাসের  কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। আজ বুধবার বিকেলে উপজেলার গজারিয়ার বাজারের উত্তর পাশের প্রধান সড়ক থেকে ৫ বস্তা চালসহ তাকে আটক করা হয়। পরে ভ্রশ্যমান আদালতের বিচারক তাকে  কারাদণ্ড দেন।

ভ্রাম্যমাণ আদালতে বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি জানান, চরফ্যাশন শশিভূষণ থেকে আনা লালমোহন ফরাজগঞ্জ ইউনিয়নের ২২৪ বস্তা ভিজিডি চাল নামিয়ে ফেরার পথে লালমোহন স্টেডিয়ামের দক্ষিণ পাশের একটি বাগান থেকে ৫ বস্তা চাল ট্রাকে তোলে চালক হেলাল। ওইসময় সেখানে দুই ছাত্র তা দেখে ধাওয়া করলে ট্রাক চালক দ্রুত চরফ্যাশনের উদ্দেশ্যে পালিয়ে যায়। পরে তারা মুঠোফোনে খবরটি জানালে গজারিয়া বাজারের উত্তর পাশে রাস্তায় স্থানীরা গাছ ফেলে ট্রাকটি আটক করে।
পরে ভ্রাম্যমাণ আদালতে চালের ব্যাপারে সন্তোষজনক কোন জবাব দিতে না পারায় ট্রাক চালক হেলালকে ৬ মাসের কারাদন্ড দেয়া হয়। এছাড়া উদ্ধারকৃত ৫ বস্তা চালজব্দ করা হয়।


এদিকে মঙ্গলবার বিকেলে লালমোহন ওয়েস্টার্ণপাড়ায় এক আওয়ামী লীগ নেতার গুদাম থেকে সরকারি চালের বস্তা পরিবর্তন করে লোকাল বস্তায় ডুকানোর অভিযোগে ওই নেতার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

এছাড়া বদরপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার ওমরকে চাল চুরির অভিযোগে ৪ দিনের রিমান্ডে আনা হয়েছে। একই ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার জুয়েলের বাবা সাবেক মেম্বার নান্নু ও ওই ওয়ার্ডের চৌকিদার মাহে আলমের ঘর থেকে সরকারি চালের বস্তা পাওয়ায় তাদেরও ৪ দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানান ওসি মীর খায়রুল কবীর।




আজকের সাহরীর ও ইফতারে সময় সূচী ভোলা জেলার জন্য