ভোলা, বুধবার, ১লা এপ্রিল ২০২০ | ১৭ই চৈত্র ১৪২৬

লালমোহন প্রতিনিধি


১৫ই মার্চ ২০২০ রাত ০৯:২৬




লালমোহনে বসত ঘরে অগ্নি সংযোগের অভিযোগ

লালমোহন উপজেলা


লালমোহন  প্রতিনিধি : ভোলার লালমোহনে পূর্ব শত শত্রুতার জেরে বসত ঘরে অগ্নি সংযোগের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে উপজেলার কালমা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের চরছকিনা এলাকার আসলাম মুন্সি বাড়িতে এ অগ্নিকাÐের ঘটনা ঘটে। ওই বসত ঘরের সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে।  এতে প্রায় ৩ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়।
ঘর মালিক কবির অভিযোগ করে বলেন, আসলাম মুন্সি বাড়ির আব্দুল ওহাবের ছেলে আতারুজ্জামানের সাথে দীর্ঘদিন ধরে জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে। জমি বিরোধকে কেন্দ্র করে আতারুজ্জামান বিভিন্নভাবে আমাদের হুমকি-ধামকি দিয়ে আসছে। ঘটনার দিন আমরা ঘরের বাহিরে ছিলাম। হঠাৎ ঘরে আগুন দেখতে পাই। তখন এসে দেখি আতারুজ্জামান তার সঙ্গীয় হাশেম, আলাউদ্দিন, নাহার ও স্বপ্না মিলে ঘরের কাছ থেকে দৌড়ে পালিয়ে যাচ্ছে। এতে আমাদের ধারণা তারাই অগ্নি সংযোগ করেছে ঘরটিতে। পরে আমরা বাড়ির লোকজনের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনি। অগ্নিকাÐের এ ঘটনায় লালমোহন থানায় ঘটনার দিন শুক্রবার রাতেই আতারুজ্জামানের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছি। পুলিশ শনিবার সকালে এসে ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমি এ অগ্নিকাÐের ঘটনায় আতারুজ্জামানসহ তার লোকজনের বিচার কামনা করছি।
ঘটনার তদন্তকারী কর্মকর্তা লালমোহন থানার এএসআই মো. হাসান বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। যার বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে তাকে থানায় ডাকা হয়েছে।