ভোলা, বুধবার, ১লা এপ্রিল ২০২০ | ১৭ই চৈত্র ১৪২৬

বাংলার কণ্ঠ প্রতিবেদক


১লা মার্চ ২০২০ রাত ১১:৩৩




বোরহানউদ্দিনে দেয়াল পত্রিকা প্রতিযোগিতা

বোরহানউদ্দিন উপজেলা




 বোরহানউদ্দিন প্রতিনিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদ্যাপন উপলক্ষ্যে স্কুলভিত্তিক দেয়াল পত্রিকা প্রতিযোগিতা ও উৎসব অনুষ্ঠিত হয়েছে ।
উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) বশির গাজীর সভাপতিত্বে গতকাল সকাল ১০টায় বোরহানউদ্দিন উপজেলা মিলনায়তনে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহায়তায় ও বোরহানউদ্দিন উপজেলা প্রশাসন ও কোস্ট ট্রাস্টের যৌথ আয়োজনে  দেয়াল পত্রিকা প্রতিযোগিতা ও উৎসব অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার বিষয় ছিল “কিশোর -কিশোরীদের ভাবনায় বঙ্গবন্ধুর সোনার বাংলা”। প্রতিযোগিতায় উপজেলার ১৬টি মাধ্যমিক বিদ্যালয় ও ৬টি মাদ্রাসা অংশগ্রহন করে ।  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ । বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন  উপজেলা ভাইস-চেয়ারম্যান আলহাজ্ব রাসেল আহাম্মদ মিয়া উপজেলা কৃষি অফিসার ওমর ফারুক ।
 সভার শুরুতে প্রতিযোগিতার লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে বক্তব্য রাখেন সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির সমন্বয়কারী খোকন চন্দ্র শীল। দেয়াল পত্রিকা প্রতিযোগিতায় বিচারক হিসাবে দায়িত্ব পালন করেন উপজেলা কৃষি অফিসার মো: ওমর ফারক , উপজেলা রির্সোস সেন্টারের ইন্সট্রাক্টর মো: মনিরুজ্জামান, উপজেলা একাডেমিক সুপার ভাইজার আয়েশা সিদ্দিকা ।  এসময় আরো উপস্থিত ছিলেন কোস্ট ট্রাস্ট কর্মকর্তা মো: সাইদুর রহমান,রাজিব ঘোষ, রাবেয়া বিনতে খায়ের প্রমুখ । প্রতিযোগীতায় প্রথম স্থান অধিকার করেন দারুস সুন্নত মডেল একাডেমি, দ্বিতীয় স্থান অধিকার করেন বোরহানউদ্দিন সরকারী মাধ্যমিক বিদ্যালয় ও তৃতীয় স্থান অধিকার করেন দেউলা তালুকদার বাড়ি মাধ্যমিক বিদ্যালয়।  অনুষ্ঠানের সঞ্চালনা করেন বোরহান উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা মো: মিজানুর রহমান।
এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ,শিক্ষার্থীবৃন্দ  উপস্থিত ছিলেন ।