ভোলা, সোমবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২০ | ১২ই ফাল্গুন ১৪২৬

বাংলার কণ্ঠ প্রতিবেদক


৯ই ফেব্রুয়ারি ২০২০ রাত ০৯:৫০




অমর একুশে গ্রন্থমেলায় বস্ট সেলার লেখক হলেন লালমোহনের কৃতী সন্তান মনির উদ্দিন তামিম

লালমোহন উপজেলা





লালমোহন প্রতিনিধি : অমর একুশে গ্রন্থমেলা ২০২০ এ মনির উদ্দিন তামিমের বই “ব্রেইন বুস্টার” প্রকাশিত হয়। প্রকাশিত হওয়ার আগেই প্রি-অর্ডারে পাঠক প্রিয়তার কারণে বইটি রকমারি বেস্ট সেলার লিস্টে উঠে আসে। মেডিকেল সায়েন্স ও সাইকোলজিকে সকলের বোধগম্য করে উপস্থাপন করা হয়েছে বইতে। যারা নিজের ব্রেইন / মস্তিষ্কের কার্যক্ষমতা বাড়াতে চায় তাদের জন্য রচিত “ব্রেইন বুস্টার”। ম্যামোরির সমস্যা বা আত্মউন্নয়ন নিয়ে আগ্রহীদের কাজে আসবে ব্রেইন বুস্টার বইটি। বিস্তারিত রিভিউ পড়তে দেখতে পারেন, যঃঃঢ়ং://িি.িৎড়শড়সধৎর.পড়স/নড়ড়শ/১৯৪৫৪৯/নৎধরহ-নড়ড়ংঃবৎ
মনির উদ্দিন তামিম লালমোহন মাধ্যমিক বিদ্যালয়ে তাঁর স্কুল জীবন কাটান। তাঁর মাতা হোসনে আরা নাহার লালমোহন মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা। তাঁর পিতা মোহাম্মদ বাহা উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত আছেন। এর পূর্বে মনির উদ্দিন তামিমের প্রকাশিত “এন্টিভাইরাস” বইটি সারাদেশের বিজ্ঞান ক্যাটাগরিতে বেস্ট সেলার হয় ২০১৯ সালে। বর্তমানে মনির উদ্দিন তামিম স্বাস্থ্য সেবা প্রদানকারী প্রতিষ্ঠান নিউরন হেলথ এর পরিচালক হিসেবে কর্মরত আছেন। এছাড়াও তাঁর প্রতিষ্টিত নিউরন প্লাস - কনসালটেন্সি সেন্টার সারা দেশ ব্যাপি শিক্ষা কার্যক্রম পরিচালনা করছে। তিনি রবি টেন মিনিট স্কুলের একজন ইন্সট্রাক্টর হিসবেও কাজ করেন।
দেশের সবচেয়ে বড় অনলাইন স্কুল “রবি টেন মিনিট স্কুলের” চীফ কনটেন্ট ক্রিয়েটর ও আয়মান সাদিকের অনুজ সাদমান সাদিকের সাথে যৌথ উদ্যোগে “ব্রেইন বুস্টার” বইটি প্রকাশিত হয়। দেশ সেরা প্রাকাশনা তাম্রলিপির - অধ্যয়ন এ বইটি পাওয়া যাচ্ছে। ড. মুহাম্মদ জাফর ইকবাল স্যারের সকল বিখ্যাত সাহিত্য কর্ম প্রকাশিত হয়েছে এই তাম্রলিপি পাবলিকেশন থেকে।