অনলাইন সংস্করণ | ভোলা, বুধবার, ১২ই আগস্ট ২০২০ | ২৭শে শ্রাবণ ১৪২৭


ভোলায় রেড ক্রিসেন্টের উদ্যেগে শীতবস্ত্র বিতরণ


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ১৪ই জানুয়ারী ২০২০ রাত ১২:৪৮

remove_red_eye

৪১



বাংলার কণ্ঠ প্রতিবেদক : বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা জেলা ইউনিটের পক্ষ থেকে দুস্থ, অসহায়, হতদরিদ্র  শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয় ।
১২ জানুয়ারি ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের পক্ষ থেকে ভোলা জেলা পরিষদ কার্যালয়ে  নদীর পাশে থাকা অসহায় মানুষ, দারিদ্র, দু:স্থ , শীতার্ত মানুষেদের মাঝে শীত বস্ত্র বিতরন করা হয় ।
এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী মো: আজিজুল ইসলাম, ইউনিট লেভেল অফিসার মো: তরিকুল ইসলাম, বরিশাল বিভাগের ইয়ুথ কমিশনে মেম্বার ও ভোলা জেলা ইউনিটের যুব প্রধান আদিল হোসেন তপু, প্রশিক্ষন বিভাগের প্রধান সাদ্দাম হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিভাগের উপ- প্রধান মো: সাকিব, সিনিয়র যুব সদস্য এম মইনুল এহসান, যুব সদস্য আবদুল্লাহ আল নোমন প্রমূখ।

এসময় ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী  আজিজুল ইসলাম বলেন, মানবতার সংগঠন বাংলাদেশ রেড ক্রিসন্টে সোসাইটি  গরিব দু:খী, অসহায়, দুস্থ,শীতার্র্থ মানুষের সেবা করে যাচ্ছে এরই ধারাবাহিকতায় ভোলা জেলাতে অসহায় মানুষ যারা রয়েছে তারা যেন শীতের সময় কষ্ট না পায় সেজন্য শীতবস্ত্র বিতরন করে যাচ্ছে ভোলাা জেলা ইউনিট ।  এসব সংগঠনের পাশাপশি  আমাদের পাশে যারা বিত্তভান আছে তারা যদি  গরিব অসহা, দুস্থ, হতদরিদ্র মানুষদের সাহায্যে এগিয়ে আসি তাহলে শীতার্ত মানুষরা শীতের কষ্ট থেকে রেহাই পাবে।





আরও...