অনলাইন সংস্করণ | ভোলা, মঙ্গলবার, ১৮ই জানুয়ারী ২০২২ | ৫ই মাঘ ১৪২৮


বোরহানউদ্দিনে আগুনে পুড়ে গেছে ৩১টি বসত ঘর ও ব্যবসা প্রতিষ্ঠান


বোরহানউদ্দিন প্রতিনিধি

প্রকাশিত: ৬ই জানুয়ারী ২০২২ রাত ১০:০৫

remove_red_eye

২৮



বাংলার কণ্ঠ প্রতিবেদক : ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসাননগর ইউনিয়নের খাসমহল বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৩১টি বসত ঘর ও ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। এসময় আরো ৫ টি ঘর আংশিক পুড়ে যায়। বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে একটি দোকানের বৈদ্যুতিক শর্ট শার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে আশপাশে। খ্বর পেয়ে ভোলা, বোরহানউদ্দিন, তজুমদ্দিন ও লালমোহন ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।
ভোলা ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক মো: আব্দুর রাজ্জাক জানান, সকালে একটি চায়ের দোকানের চুলার আগুন থেকে বৈদ্যুতিক শর্ট শার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাধমিকভাবে ধারণা করা হচ্ছে। মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে বাজারের ১৬টি দোকান ও ১৫টি বসত ঘর সম্পূর্ণ পুড়ে যায়। এছাড়া আরো ৫টি বসত ঘর আংশিক ক্ষতিগ্রস্থ হয়। খ্বর পেয়ে ফায়ার সার্ভিসের ভোলা সদরের ৩টি, বোরহানউদ্দিনের ২টি, তজুমদ্দিন ও লালমোহনের ১টি করে মোট ৭ টি ইউনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
তিনি আরো জানান, পুড়ে যাওয়া দোকানের মধ্যে চায়ের দোকান, হার্ডওয়ার, মুদি, স্বর্ণসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। এছাড়া ক্ষয়ক্ষতি নিরুপণের কাজ চলছে বলে জানান তিনি।