অনলাইন সংস্করণ | ভোলা, মঙ্গলবার, ১৮ই জানুয়ারী ২০২২ | ৫ই মাঘ ১৪২৮


এলজিইডির প্রধান প্রকৌশলীর সাথে শুদ্ধাচার নিয়ে ভার্চুয়াল সভা অনুষ্ঠিত


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ২৭শে ডিসেম্বর ২০২১ রাত ০৯:২২

remove_red_eye

৩৯



বাংলার কণ্ঠ প্রতিবেদক : স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর (এলজিইডি) এর কর্মকান্ড শুদ্ধাচার কৌশলের অংশ হিসাবে সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে    সাংবাদিক, ঠিকাদারসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ নিয়ে নিয়ে ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে।সোমবার (২৭ ডিসেম্বর) দুপুরে এলজিইডি’র প্রধান প্রকৌশলী মো. আব্দুর রশীদ খানের সাথে ভার্চুয়ালি সারাদেশের বিভিন্ন কার্যালয় থেকে সংশ্লিষ্ট কর্মকর্তা ও সাংবাদিক, ঠিকাদার ও সুশীলসমাজের নেতৃবিন্দরা এ সভায় সংযুক্ত হন।   
ভোলা এলজিইডি কার্যালয় থেকে সভায় সংযুক্ত হন নির্বাহী প্রকৌশলী মো.ইব্রাহীম খলীল, সিনিয়র সহকারি প্রকৌশলী    মোহাম্মদ রাসেক খান,সহকারী প্রকৌশলী সুমন মুন্সী প্রমুখ।এসময় ৭টি উপজেলার উপজেলা প্রকৌশলী, স্থানীয় সাংবাদিক, ঠিকাদারসহ সুশীল সমাজের  নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।  
সভায় বক্তরা বলেন,সারাদেশে এলজিইডি তৃণমূল পর্যায়ে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড করে থাকে। এসকল উন্নয়ন মহাযজ্ঞে সকল স্তরের মানুষের অংশগ্রহন নিশ্চিত করতে এলজিইডি কাজ করে যাচ্ছে। এই উন্নয়ক কর্মকান্ড  তৃর্নমূল মানুষের অংশ গ্রহন নিশ্চিত করতে আগামীতে জোড় দিবে।একই সাথে উন্নয়ন কর্মকান্ডের শতভাগ সুফল পেতে সংশ্লিষ্ট বিভাগের সকলকে দক্ষতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে এ কর্মকান্ড ব্যাপক ভূমিকা রাখবে বলে আশা করেন কর্মকর্তাবৃন্দ।