অনলাইন সংস্করণ | ভোলা, মঙ্গলবার, ১৮ই জানুয়ারী ২০২২ | ৫ই মাঘ ১৪২৮


ভোলার রাজাপুরে মেম্বার প্রার্থীর বাড়িতে হামলা ভাংচুর


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ২৭শে ডিসেম্বর ২০২১ রাত ০৯:২১

remove_red_eye

৩৩



বাংলার কণ্ঠ প্রতিবেদক : ভোলা সদর উপজেলার রাজাপুরে এক মেম্বার প্রার্থী ও তার সমর্থকদের বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার বিকালে রাজাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আবদুস সালাম ও তার সমর্থকদের বাড়িতে এ হামলা ভাংচুরের ঘটনা ঘটেছে।

রাজাপুরের ৩নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আবদুস সালাম অভিযোগ করেন, রবিবার বিকাল ৩টায় তার প্রতিদ্ব›িদ্ব প্রার্থী ওহাব আলী ও নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মিজান খান সমর্থকরা দেশী অস্ত্রনিয়ে হামলা চালিয়ে তার বসতঘর ও তার সমর্থক খান বাড়ির কালু মাঝি, বেপারী বাড়ির শাজাহান ও মোল্লা বাড়ির আবু তাহেরের ঘর কুপিয়ে তছনছ করে। হালাকারীরা স্বার্ণালংকার, নগদ টাকা ও ধান লুট করে নিয়ে যায়। নাছির সরদার, সাদ্দাম, বাবু, জাহাঙ্গীর কবিরাজ, বজলু ও মানিক বেপারীর নেতৃত্বে এ হামলা ও লুটপাটের ঘটনা ঘটে। এতে আবু তাহের নামের একজন আহত হয়েছে। এ ঘটনায় থানা ও নির্বাচন অফিসে লিখিত অভিযোগ দাখিল করবেন আবদুস সালাম।
তবে আবদুস সালামের বিরুদ্ধে পাল্টা অভিযোগ করে অপর মেম্বার প্রার্থী ওহাব আলী জানান, তার ৩ সমর্থকের ঘরবাড়ি ভাংচুর করেছে আবদুস সালালেম লোকজন। তাদের হামলায় জামাল ও বাবুল নামের ২ জন আহত হয়েছে। এ হামলার বিষয়ে থানায় কোন অভিযোগ করা হয়নি বলে ওসি জানিয়েছেন।