অনলাইন সংস্করণ | ভোলা, মঙ্গলবার, ১৮ই জানুয়ারী ২০২২ | ৫ই মাঘ ১৪২৮


ভোলার পশ্চিম ইলিশায় নৌকা প্রার্থীর শোডাউনে হামলা , আহত -২


বাংলার কণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত: ১৮ই ডিসেম্বর ২০২১ রাত ০১:১০

remove_red_eye

২৬৮

 

 

কতারুল ইসলাম আকাশ : ভোলা সদর উপজেলা পশ্চিম ইলিশা ইউনিয়নে নৌকার প্রার্থী জহিরুল ইসলাম জহিরের মোটর বাইক নিয়ে শোডাউনের উপর ককটেল বিস্ফোরণের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১৭ ডিসেম্বর) রাত সাড়ে আটটার দিকে ইউনিয়নের বাঘার হাট বাজারে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মো. মনির (৩৫) চৌকিদার ও মো. আরিফ নামে নৌকার দুই সমর্থক গুরুতর আহত হয়েছে। তাদেরকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নৌকা প্রতীক প্রার্থী জহিরুল ইসলাম জহির জানান, শুক্রবার রাত সাড়ে আটটার দিকে ইউনিয়নের ৫নং ওয়ার্ডে একটি উঠান বৈঠক শেষ করে তাঁর নেতাকর্মীদের সাথে নিয়ে বাঘার হাট তাঁর নির্বাচনী অফিসের উদ্দেশ্যে রওনা দেন তিনি।

এমন সময় স্বতন্ত্র প্রার্থী গিয়াসউদ্দিন আহম্মেদ, তাঁর ভাই নূরনবী, মাইনুদ্দিন, ছেলে সুমন ও বাঘার হাট বাজারের বিল্লালসহ ২০০ থেকে ৪০০ লোক তাঁর শোডাউনে হামলা চালায় এবং একাধিক ককটেল বিস্ফোরণ ঘটায় ও তাঁর নির্বাচনী অফিস ভাংচুর করে।

 

অবস্থা বেগতিক দেখে পুলিশকে খবর দিলে ভোলা সদর মডেল থানার ওসি তদন্ত আরমান হোসেনসহ পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে উভয় পক্ষকে ছত্রবঙ্গ করে দেয়।

এবিষয়ে জানতে চাইলে স্বতন্ত্র প্রার্থী গিয়াসউদ্দিন আহম্মেদ গণমাধ্যমের সাথে কথা বলতে রাজি হননি।

ভোলা সদর মডেল থানার ওসি তদন্ত আরমান হোসেন জানান, খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একাধিক টিম ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। তবে আহত ও ককটেল বিস্ফোরণের ঘটনা তাঁর জানা নেই।