অনলাইন সংস্করণ | ভোলা, মঙ্গলবার, ১৮ই জানুয়ারী ২০২২ | ৫ই মাঘ ১৪২৮


বোরহানউদ্দিনে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের উপর হামলাকারীদের গ্রেপ্তার দাবীতে মানববন্ধন


বোরহানউদ্দিন প্রতিনিধি

প্রকাশিত: ১৭ই ডিসেম্বর ২০২১ রাত ১০:৪৮

remove_red_eye

৭৩




বোরহানউদ্দিন প্রতিনিধি : ভোলার বোরহানউদ্দিনে যুবলীগের  দেউলা ইউনিয়ন যুবলীগের সভাপতি জাফর তালুদকার ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সোহেল তালুকদারের উপর বিদ্রোহী চেয়ারম্যান পদপ্রার্থী আসাদুজ্জামান বাবুলের নেতৃত্বে সন্ত্রাসী হামলায় জড়িতদের অবিলম্ভে গ্রেপ্তার দাবীতে মানববন্ধন করেছে উপজেলা যুবলীগ। শুক্রবার সকালে বোরহানউদ্দিন পৌর শহরের থানা টু হাসপাতাল সড়কে ওই মাববন্ধন অনুষ্ঠিত হয়। ওই সময় সংহতী প্রকাশ করে বিভিন্ন শ্রেণি পেশার লোক মানববন্ধনে অংশ নেন।
মানববন্ধন শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তৃতা করেন, উপজেলা যুবলীগ সভাপতি মো. তাজউদ্দিন খাঁন, যুবলীগ নেতা মিজানুর রহমান, মো. মনির হোসেন প্রমুখ। বক্তারা অবিলম্ভে সন্ত্রাসী হামলাকারীদের গ্রেপ্তার করা না হলে বৃহত্তর কর্মসূচী দিতে বাধ্য হবেন বলে হুঁশিয়ারী উচ্চারণ করেন।
উল্লেখ্য ওই দুইজনসহ অন্যান্য নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলার ঘটনায় গত ৮ ডিসেম্বর জাফর তালুকদারের চাচাতো ভাই বাসেদ তালুকদার বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করেন।দৃষ্টি আকর্ষণ করা হলে বোরহানউদ্দিন থানার ওসি শাহিন ফকির জানান, নিরপেক্ষ তদন্ত চলছে। আসামী ধরার চেষ্টাও অব্যাহত আছে।