অনলাইন সংস্করণ | ভোলা, শনিবার, ২৩শে অক্টোবর ২০২১ | ৮ই কার্তিক ১৪২৮


বোরহানউদ্দিনে দূর্গাপুজা উপলক্ষে এমপি মুকুলের বস্ত্র ও আর্থিক অনুদান বিতরণ


বোরহানউদ্দিন প্রতিনিধি

প্রকাশিত: ১২ই অক্টোবর ২০২১ রাত ০১:৪০

remove_red_eye

৫৫

 

 

 

বোরহানউদ্দিন প্রতিনিধি : ভোলার বোরহানউদ্দিনে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে সনাতন ধর্মালম্বীদের মাঝে নতুন বস্ত্র বিতরণ ও আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

 

সোমবার সকাল ১১ টায় বোরহানউদ্দিন কেন্দ্রিয় মন্দিরে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই বস্ত্র বিতরণ করেন। এছাড়া সকাল সাড়ে ১১ টার সময় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ব্যক্তিগত তহবিল থেকে তিনি ২০ টি মন্দিরে ৩০ হাজার টাকা করে হাজার ৬ লাখ টাকা বিতরণ করেন।

বোরহানউদ্দিন চাণক্য সেবা সংঘের আয়োজনে ওই বস্ত্র বিতরণ অনুষ্ঠান হয়। ওই সময় চাণক্য সেবা সংঘের সভাপতি  প্রেমাংসু দাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন, আলী আজম মুকুল এমপি, পৌর মেয়র মো. রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জসিমউদ্দিন হায়দার, বিআরডিবি’র চেয়ারম্যান মো. জসিমউদ্দিন মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রাসেল আহমেদ, চাণক্য  সেবা সংঘের উপদেষ্টা রাখাল চন্দ্র মিস্ত্রী, সম্পাদক ভাস্কর মজুমদার প্রমূখ।

এছাড়া এমপি সকাল সাড়ে ১১ টায় উপজেলা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ব্যক্তিগত তহবিল থেকে ২০ টি মন্দিরে ব্যক্তিগত তহবিল থেকে ৬ লাখ টাকা বিতরণ করেন। ওই সময় উপজেলার ২০ টি পুজা মন্ডপের সভাপতি,সাধারণ সম্পাদক ও আওয়ালী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

 





আরও...