অনলাইন সংস্করণ | ভোলা, শনিবার, ২৩শে অক্টোবর ২০২১ | ৮ই কার্তিক ১৪২৮


শেখ হাসিনা সরকারে থাকায় মানুষের অবাধ তথ্য প্রবাহ নিশ্চিত হয়েছে: এমপি শাওন


লালমোহন প্রতিনিধি

প্রকাশিত: ২৯শে সেপ্টেম্বর ২০২১ রাত ১০:১২

remove_red_eye

২৬



লালমোহন প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারে থাকার কারণে মানুষের অবাধ তথ্য প্রবাহ নিশ্চিত হয়েছে বলে মন্তব্য করেছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। বুধবার লালমোহন উপজেলা হলরুমে উপজেলা প্রশাসন ও কোস্ট ট্রাস্টের নাগরিক ফোরাম আয়োজিত আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে র‌্যালী ও এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি শাওন। এসময় তিনি তথ্য অধিকার আইনকে যুগান্তকারী উল্লেখ করে বলেন, এ আইন প্রয়োগের মধ্য দিয়ে স্বচ্ছতা বৃদ্ধি পেয়েছে। দুর্নীতিমুক্ত ও জবাবদিহিমূলক প্রতিষ্ঠান গড়ে তোলার সুযোগ সৃষ্টি হয়। এই আইন যত বেশি প্রয়োগ হবে, রাষ্ট্র ও সমাজে তত বেশি সুশাসন প্রতিষ্ঠার ইতিবাচক পরিবেশ সৃষ্টি হবে।
উপজেলা নির্বাহী অফিসার মো. জাহিদুল ইসলামের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা কৃষি কর্মকর্তা এএফএম শাহাবুুিদ্দন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মাসুমা বেগম, কোস্ট ট্রাস্টের ভোলা সমন্বয়কারী রাশিদা বেগম।
এমপি শাওন এর পরে মা ইলিশ সংরক্ষণে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনার উপর মৎস্য অফিসের আয়োজনে এক সভায়ও প্রধান অতিথির বক্তব্য রাখেন। এতে সভাপতিত্ব করেন মৎস্য কর্মকর্তা মো. রুহুল কুদ্দুস।





আরও...