অনলাইন সংস্করণ | ভোলা, শনিবার, ৪ঠা মে ২০২৪ | ২১শে বৈশাখ ১৪৩১


পশ্চিম ইলিশায় তিন বাড়িতে দুর্র্ধষ চুরি


বাংলার কণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ১লা সেপ্টেম্বর ২০১৯ রাত ১০:৪৭

remove_red_eye

৫৬০

 

আকতারুল ইসলাম আকাশ : ভোলার পশ্চিম ইলিশায় তিন বাড়িতে দুর্র্ধষ চুরির ঘটনা ঘটেছে। শনিবার (৩১ আগষ্ট) গভীর রাতে উপজেলার ০৩নং পশ্চিম ইলিশা ইউনিয়নের দক্ষিণ চরপাতা গ্রামে এই ঘটনা ঘটে। এই ভয়াবহ ঘটনায় এলাকা জুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এদিকে খবর পেয়ে ঘটনা স্থাল পরিদর্শন করেছেন ইলিশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রতন কুমার বিশ্বাস ও এ এসআই মোঃ সুজন মিয়া।

পুলিশ ও ভুক্তভোগীদের সূত্রে জানা যায়, শনিবার (৩১ আগষ্ট) গভীর রাতে উপজেলার ০৩নং পশ্চিম ইলিশা ইউনিয়নের দক্ষিণ চরপাতা গ্রামের প্রবাসী মোঃ লিটন চৌকিদারের বাড়ি, দৈনিক বাংলার কন্ঠের সংবাদকর্মী মোঃ আকতারুল ইসলাম আকাশের বাড়ি ও শেখ ফরিদ গোলদারের বাড়িতে এই দুর্র্ধষ চুরির ঘটনা ঘটে। লিটন চৌকিদারের ঘরের সিঁধ কেটে ও অন্য দুই ঘরের দরজার টিন কেটে এই দুর্র্ধষ চুরির ঘটনা ঘটায় চোর দল। এতে লিটন চৌকিদারের ঘর থেকে দের ভরি স্বর্ণ, আকতারুল ইসলাম আকাশের ঘর থেকে দু’টি মোবাইল ফোন, নগদ এগারো হাজার টাকা, একটি ডিএসএলআর ক্যামেরা ও নাক ও গলার দশ আনা স্বর্ণ এবং শেখ ফরিদ গোলদারের ঘরের মালামাল নিয়ে পালানোর সময় সেই ঘরের কর্তা ব্যক্তি আলাপ পেয়ে মালামাল রেখে চলে যায় চোর দল। এতে তিন পরিবারের লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগীরা জানান।

এদিকে ঘটনা স্থান পরিদর্শন শেষে পুলিশ জানান, ঘটনা খুবই ভয়াবহ। এই বিষয়ে ভোলা সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। আমরা এর আইনগত ব্যবস্থা নেব।

তবে এই দুর্র্ধষ চুরির ঘটনা শুনেও ভুক্তভোগীদের দেওয়া একাধিক ফোন কলে কোন সাড়া দেননি। সেই ইউনিয়নের জনপ্রতিনিধি আলহাজ্ব মোঃ গিয়াস উদ্দিন আহমেদ।