অনলাইন সংস্করণ | ভোলা, বুধবার, ২২শে সেপ্টেম্বর ২০২১ | ৭ই আশ্বিন ১৪২৮


৭৫ এবং ২১ আগস্টের খুনিদের বিচারের আওতায় আনা এখন সময়ের দাবি : এমপি শাওন


লালমোহন প্রতিনিধি

প্রকাশিত: ৩১শে আগস্ট ২০২১ রাত ০৯:৫৮

remove_red_eye

৭১



লালমোহন প্রতিনিধি : ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্য দিয়ে দেশের মুক্তিযুদ্ধের চেতনাকে হত্যা করেছিল ৭১’র পরাজিত শক্তি, কিছু বিপথগামী সামরিক অফিসাররা। কমিশন গঠন করে প্রকৃত ষড়যন্ত্রকারী ও ৭৫ এবং ২১ আগস্টের খুনিদের বিচারের আওতায় আনা এ প্রজন্মের সময়ের দাবি।
মঙ্গলবার বিকেলে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতার শাহাদাতবার্ষিকী পালনে মাসব্যাপী কর্মসূচির সমাপনি উপলক্ষে লালমোহন পৌরসভা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালী বক্তব্যে এসব কথা বলেন তিনি।
এমপি শাওন আরও বলেন, জাতির পিতাকে হত্যার ঘটনায় পর্দার আড়ালে থেকে যারা গুটি কয়েক উচ্চাবিলাসী, বিপথগামী সামরিক কর্মকর্তাদেরকে সাহস জুগিয়েছিল, যেসকল সিনিয়র অফিসাররা জাতির পিতাকে হত্যার জন্য জুনিয়রদেরকে নীলনকশা এঁকে দিয়েছিল, তাদেরকে বিচারের মুখোমুখি করতে হবে।
পেীরসভা আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম বাদল এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও  উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মঞ্জু তালুকদারসহ আরও অনেকে।