অনলাইন সংস্করণ | ভোলা, বুধবার, ২২শে সেপ্টেম্বর ২০২১ | ৭ই আশ্বিন ১৪২৮


দৌলতখানে তুচ্ছ ঘটনায় বৃদ্ধাকে পিটিয়ে আহত


দৌলতখান প্রতিনিধি

প্রকাশিত: ৩১শে আগস্ট ২০২১ রাত ০৯:৪৭

remove_red_eye

৫৮


দৌলতখান প্রতিনিধি :
ভোলার দৌলতখানে তুচ্ছ ঘটনার জেরে  হাছিনা বেগম নামে ষাটোর্ধ্ব এক বৃদ্ধাকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার(৩০ আগস্ট)  বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার চরখলিফা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও আহতের পরিবার সূত্রে জানা গেছে, ওই ওয়ার্ডের সদু সরকার বাড়ির মোতাছিন মিয়ার স্ত্রী হাছিনা বেগম  বিকাল বেলা বাড়ির  উঠানে লাকড়ি কাটছিলো। ওই সময় একই বাড়ির ইয়াছিনের স্ত্রী জোসনা বেগম ও ছেলে সুমন উঠানে লাকড়ি রাখায়  হাছিনা বেগমকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালমন্দ করে। এসময় হাছিনা বেগমের পরিবারের সদস্যদের সাথে বাকবিতন্ডার একপর্যায়ে ইয়াছিনের ছেলে  সুমন ও ভাই মতলব হাছিনা বেগমকে কিল-গুসি  মেরে মাটিতে ফেলে দিয়ে গলা চেপে ধরে উপর্যুপরি কিল-গুসি মারতে থাকে। এতে সে গুরুতর আহত হয়। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত হাছিনা বেগম জানান, ‘উঠানে লাকড়ি রাখা নিয়ে মতলব ও সুমন আমাকে কিল-গুসি মেরে মাটিতে ফেলে দিয়ে গলা চেপে ধরে। আমার ডাক-চিৎকারে লোকজন এসে তাদের হাত থেকে আমাকে উদ্ধার করে।’ সে আরও জানায়, এর আগেও মতলব ও তার ভাতিজা সুমন আমার মেয়েকে পিটিয়ে আহত করলেও আমরা কোনো বিচার পাইনি। । আহত হাছিনা বেগমের ছেলে কামাল জানায়, ঘটনার পর থেকে অভিযুক্তরা ঘরে তালা মেরে পালিয়ে বেড়াচ্ছে। এ ব্যাপারে অভিযুক্ত মতলব ও সুমনের সাথে যোগাযোগ করতে গেলে তাদেরকে পাওয়া যায়নি। এ ঘটনায় দৌলতখান থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এ ব্যাপারে দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।