অনলাইন সংস্করণ | ভোলা, বুধবার, ২২শে সেপ্টেম্বর ২০২১ | ৭ই আশ্বিন ১৪২৮


লালমোহনে স্বেচ্ছাশ্রমে সড়ক সংস্কার


লালমোহন প্রতিনিধি

প্রকাশিত: ২২শে আগস্ট ২০২১ রাত ১০:৪৬

remove_red_eye

৭৬

লালমোহন প্রতিনিধি : ভোলার লালমোহনে স্বেচ্ছাশ্রমে একটি কাঁচা সড়ক সংস্কার করা হয়েছে। রোববার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের বুড়ির দোন থেকে চাঁদ মিয়ার হাট বেড়িবাঁধ সড়কের প্রায় ৩ শত ফুটের বেহাল কাঁচা রাস্তাটি ইট-বালু দিয়ে সংস্কার করা হয়। লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের দ্বীপবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও মের্সাস রওনক এন্টারপ্রাইজের স্বত্ত¡াধিকারি প্রভাষক মো. ইকবাল হোসেন জুলহাসের উদ্যোগে সড়কটি সংস্কার করা হয়।
এর আগেও জুলহাস তার নিজস্ব উদ্যোগে লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন পরিষদ থেকে নতুন বাজারের পাঁকা রোড, পেয়ারী মোহন থেকে হাজী বাদশা মিয়া মসজিদের উত্তর দিকের সড়ক ও গাটিয়ার খাল এলাকার বাজার সড়কটিও প্রভাষক জুলহাসের উদ্যোগে স্বেচ্ছায় সংস্কার করা হয়।এসব কাজ করে এলাকায় ব্যাপক প্রশংসা কুঁড়িয়েছেন সমাজসেবক ও যুবলীগের এই নেতা।  
প্রভাষক ইকবাল হোসেন জুলহাস বলেন, ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন মহোদয়ের নির্দেশে ওইসব সড়ক দিয়ে যাতায়াত করা মানুষজনের দুর্ভোগের কথা বিবেচনা করে রাস্তাগুলো সংস্কার করি। এতে করে স্বস্তিতে চলতে পারছে ওইসব এলাকার মানুষজন। আর এসব কাজে স্থানীয়রাসহ বিভিন্ন স্বেচ্ছাসেবীরা আমাকে সহযোগিতা করেছেন।