অনলাইন সংস্করণ | ভোলা, বুধবার, ২২শে সেপ্টেম্বর ২০২১ | ৭ই আশ্বিন ১৪২৮


ইসলামকে জঙ্গীর ধর্ম বানাতে দেশে সিরিজ বোমা হামলা হয়েছিল - এমপি শাওন


লালমোহন প্রতিনিধি

প্রকাশিত: ১৭ই আগস্ট ২০২১ রাত ১১:০৩

remove_red_eye

৫০

লালমোহন প্রতিনিধি : ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, যারা ইসলামকে জঙ্গীর ধর্ম এবং সন্ত্রাসের ধর্ম বানানোর জন্য ইসরাইলের গোয়েন্দা সংস্থা মোসাদের সাথে হাত মিলিয়েছে, তারাই ২০০৫ সালে দেশে সিরিজ বোমা হামলা চালিয়েছে। বিশে^র কাছে ইসলামের ভাবমূর্তি নষ্ট করতে চেয়েছিল বিএনপি-জামায়াত জোট। তারা বিভিন্ন মিথ্যা ফতোয়া দিয়ে আওয়ামী লীগকে ইসলামের সাথে সাংঘর্ষিক করতে চেয়েছিল। তাদের মূল উদ্দেশ্য হলো ধর্মকে ব্যবহার করে, ধর্মের মিথ্যা ব্যাখ্যা দিয়ে দেশে অশান্তি সৃস্টি করা। সিরিজ বোমা হামলা কোনও বিচ্ছিন্ন কোনো ঘটনা নয়, এতে বিএনপির দায় ও সম্পৃক্ততা রয়েছে। তাদের ভূমিকাই প্রমাণ করে, বিএনপি একটি উগ্র মৌলবাদী জঙ্গি দল।
মঙ্গলবার লালমোহন উপজেলা আওয়ামী লীগ, পৌরসভা আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগি সংগঠন আয়োজিত সিরিজ বোমা হামলার ১৬ বছর উপলক্ষ্যে অবশিস্ট মামলার বিচার কার্যক্রম শেষ করার দাবীতে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মালেক। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সহসভাপতি দিদারুল ইসলাম অরুন, আকতার হোসেন, যুগ্ম সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন আরজু, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, যুগ্ম আহবায়ক মনজু তালুকদার, শাহজামাল দুলাল, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার তানজিদ প্রমূখ।
এমপি শাওন বলেন, জাতির পিতা ইসলামের প্রতি আকৃস্ট ছিলেন। তার সুযোগ্য কন্যা প্রধামন্ত্রী শেখ হাসিনাও ইসলামের ধারায় দেশ চালাচ্ছেন। তারপর বিভিন্ন নির্বাচন আসলে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র করে ইসলামের বিপক্ষে দাঁড় করানোর চেস্টা করেন। প্রধানমন্ত্রীর বিকৃত ছবি বানান। যারা এসব করে রাষ্ট্রের বিরুদ্ধে, ধর্মের বিরুদ্ধে ও নেত্রির বিরুদ্ধে ষড়যন্ত্র করেন তাদের আমরা চিহ্নিত করবো।