অনলাইন সংস্করণ | ভোলা, বুধবার, ২২শে সেপ্টেম্বর ২০২১ | ৭ই আশ্বিন ১৪২৮


মনপুরায় করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু


মনপুরা প্রতিনিধি

প্রকাশিত: ১২ই আগস্ট ২০২১ ভোর ০৫:০৯

remove_red_eye

১৮৩

মনপুরা প্রতিনিধি : ভোলার মনপুরায় করোনা আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়। বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ নাইমুল হাসনাত।
মঙ্গলবার রাত ৮ টায় নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি গত ৮ আগস্ট রবিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরীক্ষায় করোনা পজেটিভ শনাক্ত হয়।  তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন। 
করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী হলেন, উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরযতিন গ্রামের বাসিন্দা মৃত সফি উল্লা মিয়ার স্ত্রী নুরজাহান (৫০)। 
মঙ্গলবার রাতেই জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় বলে জানিয়েছেন হাজিরহাট ইউনিয়নের চেয়ারম্যান নিজাম উদ্দিন হাওলাদার।
জানা যায়, করোনা আক্রান্ত ৫ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ইউনিটে চিকিৎসা নিচ্ছেন। এছাড়াও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রেজয়ানুল আলম করোনা আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসাধীন রয়েছে।
এই ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর দায়িত্বরত আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ নাইমুল হাসনাত জানান, করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী রোগীটির অবস্থা খারাপ হওয়ায় বরিশালে পাঠানো হয়েছিল। কিন্তু রোগীর স্বজনরা বাড়িতে রেখে চিকিৎসা দেয়। মঙ্গলবার রাতে রোগীটির মৃত্যু হয়।