অনলাইন সংস্করণ | ভোলা, বুধবার, ২২শে সেপ্টেম্বর ২০২১ | ৭ই আশ্বিন ১৪২৮


এমপি শাওনের উদ্যোগে লালমোহন ও তজুমদ্দিনে শোকাবহ আগস্টে মাসব্যাপী কর্মসূচি গ্রহণ


লালমোহন প্রতিনিধি

প্রকাশিত: ৩রা আগস্ট ২০২১ ভোর ০৫:৫৫

remove_red_eye

১৩৩

লালমোহন প্রতিনিধি : শোকাবহ ১৫ আগস্ট জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ সকল শহীদদের স্মরণে ভোলার লালমোহন ও তজুমদ্দিন উপজেলায় মাসব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে। ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওনের উদ্যোগে এ উপলক্ষ্যে দুই উপজেলায় পৃথক পৃথকভাবে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ভার্চুয়ালী প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি শাওন। এসময় তিনি মাসব্যাপী কর্মসূচির দিক নির্দেশনা প্রদান করেন নেতা-কর্মীদের। 
সোমবার সকাল ১০টায় লালমোহন উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রস্ততি সভায় উপজেলা আওয়ামী লীগ সহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় এমপি শাওন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে দেশব্যাপী শোক কর্মসূচির অংশ হিসেবে যথাযোগ্য মর্যাদায় শোক কর্মসূচি পালন করা হবে। একই সাথে মহীয়সী নারী শেখ ফজিলাতুন নেছা মুজিব ও বিশিষ্ট্য ক্রীড়া সংগঠক শেখ কামালের জন্মদিন উৎযাপন করা হবে। কোভিড-১৯ এর হাত থেকে নিজেকে সুরক্ষা করতে উপযুক্ত ব্যাক্তিদের টিকা প্রদানে উৎসাহিত করাও হবে এই মাস্য ব্যাপী কর্মসূচিতে।
উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মালেকের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সহসভাপতি দিদারুল ইসলাম অরুন, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মনজু তালুকদার প্রমূখ।