অনলাইন সংস্করণ | ভোলা, বুধবার, ২২শে সেপ্টেম্বর ২০২১ | ৭ই আশ্বিন ১৪২৮


জয়ের কারণেই বাংলাদেশ আজ অনেক এগিয়েছে : এমপি শাওন


লালমোহন প্রতিনিধি

প্রকাশিত: ৩১শে জুলাই ২০২১ ভোর ০৫:০৬

remove_red_eye

৬৫

লালমোহন প্রতিনিধি : ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্ট সজীব ওয়াজেদ জয়ের জন্মবার্ষিকী উপলক্ষে ভোলা-৩ আসনের এমপি আলহাজ¦ নূরুন্নবী চৌধুরী শাওনের উদ্যোগে আলোচনাসভা ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়েছে। শুক্রবা বেলা ১১টায় লালমোহন উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে টেলিকনফারেন্সে বক্তব্যে এমপি শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার বাংলাদেশকে ডিজিটালাইজেশনের পথে অনেক দূর এগিয়ে নিয়েছেন। এর পেছনে সম্পূর্ণ অবদান সজীব ওয়াজেদ জয়ের। ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের প্রাথমিক ধাপ হিসেবে ইন্টারনেটকে মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে কাজ শুরু করেন সজীব ওয়াজেদ জয়। আজ বাংলাদেশ স্বয়ং সম্পূর্ণ। সজীব ওয়াজেদ জয় নিজের হাতে দেশের আইসিটি খাতকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তার গতিশীল নেতৃত্ব, গাইডলাইন ও প্রত্যক্ষ তত্ত¡াবধান ছাড়া এতটা এগিয়ে যাওয়া সম্ভব হতো না।
এসময় ভোলা-৩ আসন নিয়ে একটি কুচক্রিমহল বিভিন্ন ষড়যন্ত্র করায় নেতা-কর্মীরা তার প্রতিবাদ জানান এবং এমপি নূরুন্নবী চৌধুরী শাওনের নেতৃত্বে সকলে ঐক্যবদ্ধ থেকে এসব ষড়যন্ত্র মোকাবেলা করা হবে বলে হুশিয়ারী দেন।
উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মালেকের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মনজু তালুকদারসহ বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা।