অনলাইন সংস্করণ | ভোলা, রবিবার, ২৫শে জুলাই ২০২১ | ১০ই শ্রাবণ ১৪২৮


শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে করোনাকালীন বিনা চিকিৎসায় বহু মানুষ মারা যেতো -এমপি শাওন


লালমোহন প্রতিনিধি

প্রকাশিত: ২০শে জুলাই ২০২১ ভোর ০৫:০৬

remove_red_eye

১৩২

লালমোহন প্রতিনিধি : ভোলা-৩ ( তজুমদ্দিন-লালমোহন ) আসনের সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন দুরদর্শী নেত্রী। তিনি প্রধানমন্ত্রী না হলে করোনাকালীন সময়ে বিনা চিকিৎসায়, না খেয়ে এদেশে বহু মানুষ মারা যেতো। এখন আর বাংলাদেশ ভিক্ষা নেয়া না,বরং দেয়। দেশে বর্তমানে খাদ্য উদ্বৃত্ত থাকে। যে কারনে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে।

সোমবার দিনভর উপজেলা প্রশাসন ও ইউনিয়ন পারিষদের আয়োজন চাঁদপুর, শম্ভুপুর ও চাঁচড়া ইউনিয়নে ২ হাজার ১ শত হতদরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বিতরন কালে এমপি শাওন এসব কথা বলেন।

উপজেলা নির্বাহি কর্মকর্তা মরিয়ম বেগম এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আ'লীগ সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, সাংগঠনিক অধ্যক্ষ হেলালউদ্দিন সুমন, ওসি এসএম জিয়াউল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রাসেদ খান, ইউপি চেয়ারম্যান শহিদুল্যাহ কিরন,শম্ভুপুর ইউপি চেয়ারম্যান মোঃ রাসেল, চাঁচড়া ইউপির চেয়ারম্যান আবু তাহের, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, শম্ভুপুর ইউপি সাবেক  চেয়ারম্যান মিজানুর রহমান ফরিদ, যুবলীগের সভাপতি মেহেদী হাসান মিশু, সম্পাদক আঃ রহমান, বিআরডিবি চেয়ারম্যান আমিন মহাজন, সেচ্ছাসেবকলীগের সভাপতি ইশতিয়াক হাসান, সম্পাদক আবুল হাসেম মহাজন  প্রমূখ।