অনলাইন সংস্করণ | ভোলা, শনিবার, ২৪শে জুলাই ২০২১ | ৯ই শ্রাবণ ১৪২৮


সরকার অসহায় মানুষের পাশে আছে:এমপি মুকুল


দৌলতখান প্রতিনিধি

প্রকাশিত: ২০শে জুলাই ২০২১ ভোর ০৫:০৪

remove_red_eye

১৪৪

দৌলতখান প্রতিনিধি : প্রাথমকি ও গণশিক্ষা মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির অন্যতম সদস্য এবং ভোলা-২ আসনের সাংসদ আলহাজ্ব আলী আজম মুকুল বলেছেন,  অর্থের অভাবে কোনো মানুষ না খেয়ে থাকবে না। চিকিৎসার অভাবেও কেউ মারা যাবে না। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।’
সোমবার  (১৯জুলাই) উপজেলার পৌরসভা,সৈয়দপুর, হাজীপুর, ভবানীপুর, দক্ষিণ জয়নগর ইউনিয়নে দুস্থ-অসহায় ও হতদরিদ্রদের মধ্যে মাননীয়  প্রধানমন্ত্রীর  ঈদ উপহার হিসেবে নগদ অর্থ ও খাদ্য সহায়তা বিতরণকালে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, 'বর্তমান সরকার অসহায় মানুষের সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অসহায় দুস্থ মানুষের কল্যাণে কাজ করছেন। তাই তিনি কল্যাণ ফান্ডের মাধ্যমে দেশের মানুষের কল্যাণে কাজ করছেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আলম খাঁন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক হাওলাদার, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর, ভাইস চেয়ারম্যান সিদ্দিক মিয়া,  ভবানীপুর ইউনিয়ন পরিষদ  চেয়ারম্যান গোলাম নবী নবু, হাজিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হামিদুর রহমান টিপু  প্রমুখ।